Breaking News
Home / Breaking News / মতলব দক্ষিণে চাই বিক্রেতা লাশ উদ্ধার

মতলব দক্ষিণে চাই বিক্রেতা লাশ উদ্ধার

মতলব দক্ষিণে চাই বিক্রেতা লাশ উদ্ধার

ইমরান নাজির: রামকৃষ্ণ বৈদ্য নামের এক চাই (মাছ ধরার ফাঁদ) বিক্রেতার লাশ উদ্ধার করেছে মতলব দক্ষিণ থানা পুলিশ। শুক্রবার (৬ আগষ্ট) বিকালে দক্ষিণ বাইশপুর বিলের পানিতে লাশ দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, উপজেলার ধনারপাড় বৈদ্যবাড়ীর মৃত জগেশ্বর চন্দ্র বৈদ্যর ছেলে রামকৃষ্ণ বৈদ্য মাছ ধরার ফাঁদ চাই বা বুনচা তৈরি করে বিক্রি করতেন। বৃহস্পতিবার তিনি তার চাই বিক্রির টাকা আনার কথা বলে চাঁদপুরে যান। রাতে বাড়ি না ফেরার কারণে তার পরিবারের স্বজনরা বিভিন্ন স্থানে তার খোঁজখবর করতে থাকেন। সেই সাথে চাঁদপুরে যে ব্যক্তির কাছে চাই বিক্রির টাকা আনার কথা ছিল সেখানেও খোঁজ নিয়ে জানা যায় তিনি টাকা আনার জন্য যাননি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মতলব-পেন্নাই সড়কের পৈলপাড়া গ্রামের উত্তর পাশে বাইশপুর বিলে উলঙ্গ অবস্থায় একটি লাশ দেখতে পাওয়া যায়। বিষয়টি মতলব দক্ষিণ থানা পুলিশকে অবহিত করলে তারা ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

রামকৃষ্ণ বৈদ্যের ভাই বাসুদেব চন্দ্র বৈদ্য জানান, গতকাল আমার ভাই চাই বিক্রির টাকা আনার কথা বলে বাড়ি থেকে বের হয়। রাতে বাড়ি না ফেরার কারণে আমরা তাকে বিভিন্ন স্থানে খোঁজ করতে থাকি। আজ (শুক্রবার) বিলের পানি থেকে লাশ উদ্ধারের খবর শুনে আমরাও ঘটনাস্থলে আসি এবং ভাইকে শনাক্ত করি।

লাশ উদ্ধারের বিষয়ে থানার ওসি মোঃ মহিউদ্দিন মিয়া জানান, ময়নাতদন্তের জন্য লাশ চাঁদপুর মর্গে প্রেরণ করা হয়েছে। প্রতিবেদন হাতে পেলেই বুঝা যাবে ঠিক কি কারণে এই ব্যক্তির মারা গিয়েছেন।

error: Content is protected !!

Powered by themekiller.com