Breaking News
Home / Breaking News / মতলব উত্তরে কঠোর অবস্থানে প্রশাসন, স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা

মতলব উত্তরে কঠোর অবস্থানে প্রশাসন, স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা

ফারুক হোসেন ঃ
চাঁদপুরের মতলব উত্তরে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন, উপজেলা বিভিন্ন হাট-বাজারে স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা করা হয়েছে।
মঙ্গলবার ৩ আগস্ট সকাল থেকে বিকাল পর্যন্ত লকডাউনের ১২তম দিনেও মানুষের স্বাস্থ্য সুরক্ষায় ও সরকারি ঘোষণা অনুযায়ী জনসাধারণকে লকডাউন মানাতে উপজেলার বিভিন্ন পয়েন্টে ও হাট -বাজারে সরকারি বিধি-নিষেধ অমান্য করে দোকানপাট খোলা রাখার অপরাধে মোবাইল কোর্টের মাধ্যমে ১৫টি মামলায় ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ৩৫ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালতে নেতৃত্বদেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট গাজী শরিফুল হাসান। এ সময় মতলব উত্তর থানার ওসি মোহাম্মদ শাহজাহান কামাল সহ আইনশৃঙ্খলা বাহিনী উপস্থিত ছিলেন।

মতলব উত্তর উপজেলা নির্বাহি অফিসার গাজীর শরিফুল হাসান বলেন, জনসাধারণকে স্বাস্থ্যবিধি মেনে চলা ও মাস্ক পরার আহ্বান জানান। লকডাউন বাস্তবায়নের জন্য এ ব্যাপারে আমরা কঠোর হতে বাধ্য।

করোনা সংক্রমণ ও মৃত্যুর হার বেড়ে যাওয়ায় আর কোনোভাবেই উদাসিনতা দেখানোর সুযোগ নেই। হাটবাজার, রাস্তাঘাট সহ অন্যান্য স্হানে মানুষ চরাচল ক্ষেত্রে মাস্ক পরিধান করা বাধ্যতামূলক।

মতলব উত্তরে লকডাউন কার্যকর করার আহবান জানিয়ে তিনি আরো বলেন, জীবনের থেকে জীবিকা কোনোভাবেই বড় নয়। আগে নিজে বাঁচুন এবং পরিবারকে বাঁচাতে সহযোগিতা করুন।

error: Content is protected !!

Powered by themekiller.com