Home / Breaking News / ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের সহায়তায় হাজীগঞ্জ-শাহরাস্তি’র উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার বিতরন

ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের সহায়তায় হাজীগঞ্জ-শাহরাস্তি’র উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার বিতরন

আবু মুছা আল শিহাব:(শাহরাস্তি প্রতিনিধি)
২ আগস্ট সোমবার সকাল ১১ঃ০০ টায় আইইবি-ম্যাক্স গ্রুপের যৌথ উদ্যোগে এবং বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রনালয় পাওয়ার সেলের মহাপরিচালক চাঁদপুর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মণ্ডলীর অন্যতম সদস্য, অইইবি এর ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের সহায়তা হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০ টি এবং শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০ টি মেডিক্যাল অক্সিজেন সিলিন্ডার বিতরন করা হয়।

হাজীগঞ্জ এবং শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স অক্সিজেন সিলিন্ডার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সে সংযুক্ত ছিলেন ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন এবং উনার পক্ষে হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আ স ম মাহবুব উল আলম লিপন এর হাত থেকে আনুষ্ঠানিকভাবে অক্সিজেন সিলিন্ডার গ্রহণ করেন হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তত্ত্বাবধায়ক শোয়েব আহমদ চিশতী।

শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব কামরুজ্জামান মিন্টু এবং সাবেক পৌর মেয়র জনাব মোশারফ হোসেন পাটওয়ারীর হাত থেকে অনুষ্ঠানিকভাবে অক্সিজেন সিলিন্ডার গ্রহণ করে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তত্ত্বাবধায়ক ডাঃ নাসির উদ্দিন।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে ভিডিও কনফারেন্সে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন বলেন বর্তমান এই দুর্যোগ থেকে উত্তরণে সরকারের পাশাপাশি আইইবি এবং ম্যাক্স গ্রুপের মত বেসরকারি প্রতিষ্ঠান এবং ব্যক্তি পর্যায়ে ধনাঢ্য ব্যক্তিদের এগিয়ে আসার আহবান জানিয়ে তিনি বলেন, চাঁদপুরের অনেক ধর্নাঢ্য ব্যক্তি রয়েছেন। আমি অনুরোধ করবো, এই দুর্যোগে আপনারা মানুষের পাশে দাঁড়ান। আমরা সকলে যদি মানবিক দিক বিবেচনা করে যার যার অবস্থান থেকে সম্মিলিতভাবে এগিয়ে আসি, তাহলে এই সংকট থেকে সহজে উত্তরণ করা সম্ভব।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহসান মৃধা, সাবেক ছাত্রলীগ নেতা নেছার আহমেদ পাটোয়ারী, আব্দুর রাজ্জাক। পৌর তাঁতী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সাবেক ছাত্রনেতা সালামত উল্লাহ, নাহিদ, মাহির, ফয়সাল, সহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আরো উপস্থিত ছিলেন উপজেলা পৌর আ’লীগ সদস্য ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য মাহবুবুর রহমান, উপজেলা প্রেসক্লাবের সভাপতি হুমায়ন কবির,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কমকর্তা বৃন্দ এবং অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

error: Content is protected !!

Powered by themekiller.com