Breaking News
Home / Breaking News / চাঁদপুরের করোনার ভয়াবহ রূপ রেড জোন হিসেবে ঘোষণা

চাঁদপুরের করোনার ভয়াবহ রূপ রেড জোন হিসেবে ঘোষণা

শাহরিয়ার খানঃ
চাঁদপুরে করণা ভাইরাসে ভয়াবহ রূপ ধারণ করেছে, করোনা আক্রান্ত হয়ে ইতি মধ্যে অনেকের প্রাণ হারিয়েছে। করণা আক্রান্ত হয়ে চাঁদপুর সরকারি হাসপাতালে প্রায় দুই শতাধিক রোগী ভর্তি হয়েছে। করোনা পরিস্থিতি স্বাভাবিক রাখার লক্ষ্যে সরকার ঘোষিত লকডাউন এর সপ্তম দিনে চাঁদপুর পৌরসভার সুযোগ্য মেয়র জিল্লুর রহমান জুয়েলের নির্দেশে কাউন্সিলর কবির চৌধুরী নেতৃত্বে ছাত্রলীগ যুবলীগের সদস্যরা রাস্তায় নেমে বলিষ্ঠ ভূমিকা রেখেছে।
বৃহস্পতিবার সকাল থেকে চাঁদপুর-কুমিল্লা মহাসড়কের ষোলঘর এলাকায় কাউন্সিলর কবির চৌধুরী রাস্তায় থেকে মানুষদের সচেতন করার জন্য তাগিদ দেন। যারা কাজ ছাড়া ঘর থেকে বের হয়েছে তাদেরকে বুঝিয়ে বাড়িমুখী করেছেন। এছাড়া যারা মাক্স ছাড়া রাস্তায় নেমেছে তাদেরকে মাক্স বিতরণ করেছেন। সরকারের কঠোর বিধিনিষেধ বাস্তবায়নের লক্ষ্যে পৌর মেয়র এর নির্দেশে কাউন্সিলর কবির চৌধুরীর ব্যাপক তৎপরতা দেখা গেছে।
কাউন্সিলর কবির চৌধুরী জানান, চাঁদপুর রেড জোন হিসেবে ঘোষণা করা হয়েছে। ইতিমধ্যে আমাদের আত্মীয় স্বজনসহ অনেক লোক করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। মানুষের মধ্যে সচেতনতা না থাকার কারণে করণা আক্রান্তের রোগীর সংখ্যা দিন দিন বেড়েই চলছে।
সরকারের কঠোর বিধি নিদেশ বাস্তবায়নের লক্ষ্যে চাঁদপুরের সুযোগ্য মেয়র জিল্লুর রহমান জুয়েল ভাইয়ের নির্দেশে বিভিন্ন কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। তারই ধারাবাহিকতায় ছাত্রলীগ ও যুবলীগের নেতৃবৃন্দদের সাথে নিয়ে রাস্তায় অবস্থান করে যারা ঘর থেকে বের হয়েছে তাদেরকে বুঝিয়ে বাড়িমুখী করেছে। পুলিশের সাথে সাথে আমরা লকডাউন এর সবগুলো দিনে রাস্তায় থেকে কার্যক্রম চালিয়ে যাব।

error: Content is protected !!

Powered by themekiller.com