Breaking News
Home / Breaking News / চাঁদপুর পর্যটন কেন্দ্রে নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহিদ হাসানের অভিযান, মাক্স না পড়ায় জরিমানা

চাঁদপুর পর্যটন কেন্দ্রে নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহিদ হাসানের অভিযান, মাক্স না পড়ায় জরিমানা

শাহরিয়ার খান (১২ জুলাই)ঃ
চাঁদপুরে কঠোর লকডাউনের মধ্যে অহেতুক পর্যটন কেন্দ্রে ঘুরতে বের হওয়া দর্শনার্থীদের ১৫ মিনিট ধরে বসিয়ে ব্যতিক্রমী শাস্তি দেওয়া হয়েছে। সোমবার (১২ জুলাই) সকাল বেলায় চাঁদপুর তিন নদীর মোহনা বড়স্টেশন মোলহেডে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহিদ হাসানের নেতৃত্বে পুলিশ অভিযান পরিচালনা করে।

কঠোর লকডাউনে ঘিরে বড়স্টেশন মোলহেডে পর্যটক যাওয়া সম্পূর্ণ নিষেধ। লকডাউন শুরু থেকে মোলেহেড পুলিশ, বিজিবি, সেনাবাহিনী ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটরা অভিযান করে আসছে। তারই ধারাবাহিকতায় সোমবার (১২ জুলাই) বড়স্টেশন মোলহেডে নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহিদ হাসানের নেতৃত্বে পুলিশ সদস্যরা শহরের দর্শনার্থীদের দাওয়া দেয়।

এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও পুলিশ দেখে দৌড়ে পালাতে শুরু করে দর্শনার্থীরা।
এ সময় অনেকে মাক্স পরিধান না করার কারণে তাদেরকে আর্থিক জরিমানা করে নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহিদ হাসান।
পরে আটক সকল দর্শনার্থীদের এখানে না আসার প্রতিজ্ঞা করিয়ে তাদেরকে ছেড়ে দেয়।
এছাড়া নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহিদ হাসান শহরের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে দোকানপাট খোলা ও স্বাস্থ্যবিধি না মানার কারণে মামলার জরিমানা আদায় করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহিদ হাসান জানান, কঠোর লকডাউন বাস্তবায়নের ক্ষেত্রে জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস এর নির্দেশে প্রশাসন মাঠে কাজ করছে। করোনাভাইরাস নির্মূলে মানুষদের সচেতন করার লক্ষ্যে সরকারি বিধি নির্দেশ মান্য করতে অনুরোধ করা হচ্ছে। যারা সরকারি বিধি নির্দেশ অমান্য করে রাস্তায় ও বাইরে অবস্থান করে তাদের আইনের আওতায় এনে জরিমানা আদায় করা হচ্ছে। মাক্স পরিধান না করার কারণে অনেককে জরিমানা করা হয়েছে। লকডাউন বাস্তবায়নের করার লক্ষ্যে প্রশাসনের এই অভিযান অব্যাহত থাকবে।

error: Content is protected !!

Powered by themekiller.com