Breaking News
Home / Breaking News / প্রধানমন্ত্রীর উপহার প্রদান উপলক্ষে মতলব উত্তরে প্রেস ব্রিফিং

প্রধানমন্ত্রীর উপহার প্রদান উপলক্ষে মতলব উত্তরে প্রেস ব্রিফিং

ফারুক হোসেন ঃ

চাঁদপুরে মতলব উত্তরে মুজিব বর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার হস্তান্তর শুভ উদ্বোধন উপলক্ষে উপজেলা কনফারেন্স রুমে প্রেস ব্রিফিংয়ের আয়োজন করা হয়।

শুক্রবার (১৮ জুন) সকালে উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে উপজেলা সম্মেলন কক্ষে প্রেসব্রিফিংয়ে মূল বক্তব্য উপস্থাপন করেন উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসান।

প্রেসব্রিফিংয়ে গাজী শরিফুল হাসান জানান, উপজেলায় ১৮৫ জন ভূমিহীন ও গৃহহীন পরিবারের তালিকা করা হয়েছে, তাদের মধ্য থেকে ৩০ টি সুবিধাভোগী পরিবারকে গৃহ প্রদান করা হবে। আগামী ২০ জুন রবিবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
গাজী শরিফুল হাসান আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত, উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গঠনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অগ্রণী ভুমিকা পালন করে চলেছেন। বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবার পাকা বাড়িতে থাকতে পারবে। এ কর্মসুচীর আওতায় পর্যায়ক্রমে উপজেলার সকল ভূমিহীন-গৃহহীন পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার গৃহ প্রদান করা হবে।
তিনি আরো জানান, প্রতিটি গৃহ নির্মানে ব্যয় ১ লক্ষ ৯০ হাজার টাকা ব্যয় হয়েছে। উপজেলা প্রশাসনের সরাসরি তত্বাবধানের কারনে এ কর্মসুচীতে কোন দূর্নীতি করার কোন সুযোগ নেই বলে জানান তিনি। এ সময় মতলব উত্তরে কর্মরত জাতীয় দৈনিক ও ইলেকট্রনিক মিডিয়া সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Powered by themekiller.com