Breaking News
Home / Breaking News / জামালপুরে উত্তর কুটুরিয়ায় জমি দখলের চেষ্টা, প্রতিপক্ষের হামলায় আহত-৩

জামালপুরে উত্তর কুটুরিয়ায় জমি দখলের চেষ্টা, প্রতিপক্ষের হামলায় আহত-৩

জামালপুর প্রতিনিধি :

জামালপুর পৌর বাসষ্ট্যান্ড সংলগ্ন উত্তর কুটুরিয়া এলাকায় জোরপূর্বক জমি দখলের চেষ্টায় প্রতিপক্ষের হামলায় ৩ জন আহত হয়েছে। আহতদের মধ্যে একজনের অবস্থা গুরুত্বর হওয়ায় তাকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্য দুজন আনোয়ার হোসেন ও রাজন শেখ প্রাথমিক চিকিৎসা নিয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, জামালপুর পৌর বাসষ্ট্যান্ড সংলগ্ন উত্তর কুটুরিয়া এলাকায় ১১.৫ শতাংশ জমি ক্রয় করে দীর্ঘদিন যাবত ভোগদখল করে আসছে বানিয়া বাজার ডাকপাড়া এলাকার আব্দুল্লাহ আল মামুনের স্ত্রী জমির মালিক মোছা. নাছিমা শেখ। গত ৬ জুন আনুমানিক বিকাল ৫টার দিকে ওই জমিতে মাটি ভরাটের কাজ চলছিল। এ সময় বিবাদী পক্ষ উত্তর কুটুরিয়া নয়াপাড়া এলাকার মৃত হল্টু শেখের ছেলে মো. আজিজ, মো. বেলালসহ আরও ৪ থেকে ৫ জন জোরপূর্বক জমি দখল করার উদ্দেশ্যে রামদা, লোহার রড ও লাটিসোঠা নিয়ে নাছিমার দখলকৃত ভূমিতে গিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে। তাদের গালিগালাজের বিষয়ে ভূমির আরেক মালিক মো. সুমন মিয়া নিষেধ করলে বিবাদী পক্ষের মো. বেলালের নেতৃত্বে সুমন মিয়াকে এলোপাথারি লোহার রড ও লাটিসোটা দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে। এ সময় বিবাদী মো. আজিজের হাতে থাকা রামদা দিয়ে সুমন মিয়াকে মাথায় কুপ দিলে গুরুত্বর আহত হয়। আহত সুমনের পকেটে থাকা ২ হাজার টাকা বিবাদীরা নিয়ে যায়। সেখান থেকে সুমন মিয়াকে উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া বাদীর পক্ষে ২ নম্বর সাক্ষী মো. রাজন শেখের কাছে থাকা একটি স্মার্ট ফোন বিবাদীর লোকজনেরা নিয়ে যায়। একই সাথে রাজনের মোটর সাইকেল ভাংচুর করে বিবাদীরা।

জমি দখলের ঘটনায় মোছা. নাছিমা শেখ বাদী হয়ে জামালপুর সদর থানায় একটি অভিযোগ (জিডি) দায়ের করেছেন। তিনি সুষ্ঠু তদন্ত সাপেক্ষে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।
এ ঘটনায় জামালপুর সদর থানার এসআই মামলার তদন্তকারী কর্মকর্তা মুজিবুর রহমান জানান, নাছিমা শেখ বাদী হয়ে সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

error: Content is protected !!

Powered by themekiller.com