Breaking News
Home / Breaking News / অঙ্গীকার বন্ধু সংগঠন এর ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ভার্চুয়ালি আলোচনা সভা অনুষ্ঠিত

অঙ্গীকার বন্ধু সংগঠন এর ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ভার্চুয়ালি আলোচনা সভা অনুষ্ঠিত

মতলব দক্ষিণ প্রতিনিধি:
বন্ধুত্বের ঐক্য গড়ে, সেবার সুড়ঙ্গ পথে হাঁটবো’ এই স্লোগানে উদ্দীপ্ত স্বেচ্ছাসেবী, সামাজিক ও শিক্ষামূলক কাজে ব্যাপৃত অঙ্গীকার বন্ধু সংগঠন এর ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বিশ্বব্যাপী করোনা মহামারী পরিস্থিতির কারণে ভার্চুয়াল আলোচনা সভার আয়োজন করা হয়েছে। গতকাল( ০১জুন,২০২১খ্রি.) রাত ০৯:০০টায় ‘অঙ্গীকার জুম এপ্সের’ মাধ্যমে শুরু হয়ে দুই ঘন্টা ধরে আলোচনা সভা অব্যাহত থাকে। সংগঠনের সহ প্রতিষ্ঠাতা, কার্যনির্বাহী পরিষদের সভাপতি মুহাম্মদ আল-আমিন মিয়াজীর সভাপতিত্বে কার্যনির্বাহী পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালীউল্যাহ সরকার তৌহিদ এর পরিচালনায় স্থায়ী পরিষদ, কার্যনির্বাহী পরিষদ, উপদেষ্টা পরিষদ, এলিট পরিষদ ও আজীবন সদস্য পরিষদ ও শুভানুধ্যায়ীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে প্রানবন্ত পরিবেশে আলোচনা সভা সম্পন্ন হয়েছে।
অঙ্গীকার বন্ধু সংগঠন এর ৮ম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় বক্তারা সাংগঠনিক কার্যক্রমের প্রশংসা করেন এবং সাংগঠনিক পরিধি আরও বাড়াতে সবাইকে একযোগে কাজ করার আহবান জানান। ইতোমধ্যে অঙ্গীকার বন্ধু সংগঠনকে ঢেলে সাজানো হয়েছে। সম্মানিত সদস্যদের তথ্য হালনাগাদ সহ সংগঠন সুচারুভাবে পরিচালনা করতে গঠনতন্ত্র প্রণয়ন করায় সংশ্লিষ্টদের ধন্যবাদ দেন। বিশেষ করে স্থায়ী পরিষদের অনুমোদনে কার্যনির্বাহী পরিষদের দিকনির্দেশনায় “অনলাইন রিসার্চ এণ্ড মনিটরিং উপ-কমিটির” কার্যক্রম দেখে সন্তোষ প্রকাশ করেন বক্তারা। আগামী দিনেও এরকম সংশ্লিষ্ট উপ কমিটিগুলো তাদের দায়িত্ব পালন করলে অচিরেই সংগঠন আরো এগিয়ে যেতে সক্ষম হবে বলে মনে করেন তারা। আলোচনা সভায় বিগত দিনে অঙ্গীকারকে ধারণ করেছিলেন এমন সদস্যদের মৃত্যুতে শোক প্রকাশ ও বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। অঙ্গীকার বন্ধু সংগঠন এর প্রতিষ্ঠাকালীন সদস্য মোঃ রাকিবুল ইসলাম, উপদেষ্টা পরিষদ সদস্য, সাবেক ৩ নং খাদেরগাও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রোটারিয়ান আব্দুল হাই, বীর মুক্তিযোদ্ধা, লেখক ও গবেষক প্রকৌঃ দেলোয়ার হোসেন ও এলিট পরিষদের সদস্য হুমায়ুন রাজা আমাদের কাছ থেকে চিরজীবনের জন্য বিদায় নিয়েছেন।

উক্ত আলোচনা সভায় অংশগ্রহণ করে বক্তব্য রাখেন সংগঠনের সহ প্রতিষ্ঠাতা, স্থায়ী পরিষদ আহবায়ক মোঃ আনিছুর রহমান কার্যনির্বাহী পরিষদের সহ-সভাপতি নয়ন গোলদার, সাংগঠনিক সম্পাদক শামিম আহমেদ হীরা, সহ-প্রচার সম্পাদক আহসান আরিফ নিলয়, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক তানজিনা কাকুলি, সন্মানিত সদস্য মুন্না সরকার, আল আমিন আরিয়ান, এ কে সাজেন ও শুভাকাঙ্ক্ষী মানবতার বন্ধন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মেহেদী হাসান হৃদয় সহ আরো অনেকে।

সংগঠনের সহ প্রতিষ্ঠাতা, কার্যনির্বাহী পরিষদের সভাপতি মুহাম্মদ আল-আমিন মিয়াজীর সমাপনী বক্তব্যের মাধ্যমে সভা সমাপ্ত হয়।

error: Content is protected !!

Powered by themekiller.com