Breaking News
Home / Breaking News / ইউনাইটেডে ভর্তি জামালপুর সদর এমপি মোজাফফরকে দেখতে নেতার্কমীদের ঢল

ইউনাইটেডে ভর্তি জামালপুর সদর এমপি মোজাফফরকে দেখতে নেতার্কমীদের ঢল

নিপুন জাকারিয়া:–

জামালপুর-৫ (সদর) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ইন্জিনিয়ার মোঃ মোজাফ্ফর হোসেন অসুস্থ হয়ে, গত শুক্রবার থেকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি রয়েছন।

তিনি দ্রুত সুস্থতার জন্য জামালপুর সদর উপজেলাসহ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। তিনি এখন মোটামুটি সু্স্থ রয়েছেন। গত শনিবার তাঁর এনজিওগ্রাম করানোর পর হার্টে ব্লক ধরা পড়লে, ৩টি রিং পড়ানো হয়। রিং পড়ানোর পর তাঁকে হৃদরোগ বিশেষজ্ঞ ডাঃ কাইসার নছরুল্লাহ এর তত্ত্বাবধানে হাসপাতালের সিসিইউ এর বেডে রাখা হয়েছে।

রিং পড়ানোর পর থেকে তাকে এক নজর দেখার জন্য নেতার্কমীদের ঢল নামে। পারিবারিক সুত্র থেকে নিপুন জাকারিয়াকে জানান- তাকে দেখতে ইতিমধ্যেই বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, সাবেক পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি, তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি, ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল, ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, জামালপুর পৌর সভার মেয়র ছানোয়ার হোসেন ছানু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল হোসেন, জেলা যুবলীগের সাধারন সম্পাদক ফারহান আহাম্মেদ, দিগপাইতের ইউপি চেয়ারম্যান মিজানুর রহমানসহ জামালপুরের শত শত নেতাকর্মী তাকে এক নজর দেখার জন্য ইউনাইটেড হাসপাতালে ভিড় করছেন। তিনি এখন বর্তমানে, শঙ্কা মুক্ত বলে জানিয়েছেন ডাক্তার।

তার সর্বাক্ষনিক পাশে থাকা, সাইফুল ইসলাম জানান, জামালপুর ও বিভিন্ন স্থানের রাজনৈতিক সিনিয়ন নেতা-কর্মী ও সদরের দলীয় কর্মীরা, তাদের প্রিয় নেতাকে এক নজর দেখতে ছুটে আসছেন।

সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেনের ছোট ছেলে এসএম রাইসুল হাসান শোয়েব জানান, আপনাদের সকলের দোয়াঁ ও ভালবাসায় বাবা এখন সুস্থ আছেন। জামালপুরের মানুষরা তাদের প্রিয় নেতার প্রতি যে ভালোবাসা দেখিয়েছে, তাদের এ ঋন আমাদের পরিবার চিরদিন মনে রাখবে। তার পরিবারের পক্ষ থেকে সকলের কাছে দোয়াঁ দরখাস্ত রাখা হয়েছে। ইতিমধ্যেই এমপি মোজাফফর হোসেনের সু্স্থতা কামনায় সদরের বিভিন্ন মাদ্রাসা -মসজিদ এবং রাজনৈতিক নেতা-কর্মীরা, দোয়াঁ ও মিলাত মাহফিলের আয়োজন করে সু্স্থতা কামনা করেছেন।

error: Content is protected !!

Powered by themekiller.com