Breaking News
Home / Breaking News / ফরিদগঞ্জে কীটনাশক ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকা ও সোনা লুট

ফরিদগঞ্জে কীটনাশক ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকা ও সোনা লুট

মোঃ হোসেন গাজী।।

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ১২ নং পশ্চিম চর দুঃখিয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের মটকা মসজিদ সংলগ্ন হাজী মোঃ শহীদ উল্ল্যাহ গাজীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।

২৫ মে মঙ্গলবার রাত প্রায় ২টায় হাইমচর ও রায়পুর উপজেলার বর্ডার সংলগ্ন ফরিদগঞ্জের ১২ নং পশ্চিম চর দুঃখিয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের মটকা মসজিদ সংলগ্ন হাজী মোঃ শহীদ উল্ল্যাহ গাজীর বাড়ি থেকে ২০ ভরি সোনা ও ৮ লাখ ৮০ হাজার টাকা লুট করেন দুর্ধর্ষ ডাকাত দল।
ডাকাতির সময় হাজী মোঃ শহীদ উল্ল্যাহ গাজীর ছেলে পুরান হাওলাদার বাজার কীটনাশক ব্যবসায়ী নিরব গাজী বলেন, ৪ থেকে ৫ জন ডাকাত রাত প্রায় ২টার সময় আমাদের বাড়ির দ্বিতীয় তালার রুমের পাশের একটি সুপারী গাছ দিয়ে উঠে জানালার গ্রিল কেটে আমাদের রুমে প্রবেশ করে আলমারির ড্রয়ারে থাকা ২০ ভরি সোনা ও ৮ লাখ ৮০ হাজার টাকা লুট করে পালিয়ে যায় দুর্ধর্ষ ডাকাত দল।

স্থানীয় বাসিন্দা মোঃ জামাল ও মোঃ বাচ্চু পাটোয়ারী সহ এলাকার ১০ থেকে ১২ জন গণ্যমান্য ব্যক্তিবর্গরা জানান, আমাদের এই এলাকায় প্রায় সময় চুরি ডাকাতি হয়ে আসছে। আমাদের ঘুম কেড়ে নিয়েছে চোর ও ডাকাতরা। আমরা এখন নিরাপত্তাহীন ভুগতেছি। আমরা প্রশাসনের কাছেই আকুল আবেদন করছি। যেনো এই চুর ও ডাকাতি সাথে যাঁরা জারিত তাদেকে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী করছি।

এই খবর পেয়ে ফরিদগঞ্জ থানা অফিসার ইনচার্জ এর নিদর্শনায় পুলিশের একটি টিম ঘটনাস্থলে আসেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে তাঁরা জানান।
দূর্ধষ ডাকাতির ঘটনার তদন্ত করে দ্রুত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন স্থানীয় প্রশাসন।

error: Content is protected !!

Powered by themekiller.com