Breaking News
Home / Breaking News / চাল বিতরণে অনিয়ম পেলেই ব্যবস্থা : নির্বাহী কর্মকর্তা

চাল বিতরণে অনিয়ম পেলেই ব্যবস্থা : নির্বাহী কর্মকর্তা

শাহরিয়ার খানঃ
জেলেদের খাদ্য সহায়তা বিতরণী দুর্নীতি অভিযোগ হওয়ার পরেই চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজ ও উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজিম দেওয়ান ইউনিয়ন পরিষদ পরিদর্শন করেন।

শনিবার দুপুরে চাঁদপুর সদর উপজেলার হানারচর ইউনিয়নে জেলেদের মাঝে (ভিজিএফ) চাল বিতরণ করার সময় তারা সরেজমিনে গিয়ে খোঁজ খবর নেন ও জেলেদের সমস্যা বিষয়ে আলাপচারিতা করেন।
হানারচর ইউনিয়নে বরাদ্দকৃত ২২৮৪জন জেলেদের মাঝে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আঃ ছাত্তার রাঢ়ী ও ইউনিয়ন পরিষদ সচিব মোহাম্মদ কুদ্দুছ আখন্দ রোকন চাল বিতরণ করেন।
এ সময় উপস্থিত ছিলেন সরকারের প্রতিনিধি ট্যাগ অফিসার ও সদর উপজেলা পরিষদ মো. আনিছুর রহমান, উপ-সহকারী কৃষি কর্মকর্তা কার্তিক চন্দ্র দাস, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবু ছৈয়াল
প্রমূখ।
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজ জানান, চাল বিতরনে যদি কোন অভিযোগ থাকে তাহলে তদন্তপূর্বক ব্যবস্থা নেব। এছাড়া জেলেদের জেলে কার্ড হালনাগাদ করা হচ্ছে যারা ইতিপূর্বে মারা গিয়েছে তারা কোন খাদ্য সহায়তা পাবে না। যারা জেলে থেকে পেশা পরিবর্তন করেছে তাদেরকে জেলে তালিকা থেকে বাদ দেওয়া হবে। আমাদের এতসংখ্যক জেলে সঠিক পরিমাণে চাল পাইনা তাই প্রকৃত জেলেরা যাতে বঞ্চিত না হয় সেজন্য জেলে তালিকা হালনাগাদ করা হচ্ছে।

error: Content is protected !!

Powered by themekiller.com