Breaking News
Home / Breaking News / ভাই ভাই স্পোর্টিং ক্লাবের নতুন কমিটি সভাপতি সেলিম খান সিনিঃ সহসভাপতি আলী মাঝি ও সেক্রেটারি বাদল খান।

ভাই ভাই স্পোর্টিং ক্লাবের নতুন কমিটি সভাপতি সেলিম খান সিনিঃ সহসভাপতি আলী মাঝি ও সেক্রেটারি বাদল খান।

মোঃ হোসেন গাজী।।

চাঁদপুরের ঐতিহ্যবাহি ক্রীড়া সংগঠন ও জেলা ক্রীড়া সংস্থার অন্তভুক্ত ভাই ভাই স্পোর্টিং ক্লাবের আগামী ৩ বছরের জন্য নতুন কমিটি অনুমোদন।
এ ক্লাবের প্রধান উপদেষ্টার দায়িত্বে রয়েছেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিশিষ্ট চিকিস্যক ডাঃ জে আর ওয়াদুদ টিপু।
আগামী ২০২১-২০২৪ সালের নতুন কমিটির সভাপতি চাঁদপুর সদর উপজেলার ১০ নং লক্ষীপুর মডেল ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সেলিম খান, সিনিয়র-সহসভাপতি চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝি ও সাধারন সম্পাদক ( সেক্রেটারি ) ক্লাবের প্রতিষ্ঠাতা মোঃ মিজানুর রহমান খান বাদল। কমিটি অনুমোদন দিয়েছেন ক্লাবের গভর্নিং বডির কর্মকর্তাগণ।
গত ৩০ শে এপ্রিল ক্লাবের গভর্নিংবডির চেয়ারম্যান আক্তার হোসেন সাগর ও মহাসচিব জাকারিয়া ভুইয়া বতু এ কমিটি অনুমোদন দেন।
নতুন এ কমিটিকে গভর্নিংবডি নির্দেশ দিয়েছেন আগামী ২ মাসের মধ্যে ৩১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি গঠন করার জন্য।এ ক্লাবের উপদেষ্টা হিসেবে রয়েছেন চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান আলহাজ মোঃ ইউছুফ গাজী, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান,পুরানবাজার মধুসূদন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গনেশ চন্দ্র দাস, পুরান বাজার বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মজিবর রহমান, পুরানবাজার পুলিশ ফাড়ির ভারপ্রাপ্ত কর্মকতা মোঃ জাহাঙ্গীর আলম, বিশিষ্ট সংগঠক ও রাজনীতিবিদ রাধা গোবিন্দ গোপ, বিশিষ্ট ব্যাবসায়ী মোঃ ফয়েজ আহম্মেদ মন্টু, মুক্তিযোদ্ধা ব্যাংকার মজিবুর রহমান ও কক্সবাজার গ্যালাক্সি রিসোটের ব্যবস্থাপনা পরিচালক রোটারিয়ান মনিরুল ইসলাম হিমেল।

error: Content is protected !!

Powered by themekiller.com