Breaking News
Home / Breaking News / মাস্ক পড়িয়ে ইফতার দিলেন তিতপল্ল্যার চেয়ারম্যান প্রার্থী মিলন

মাস্ক পড়িয়ে ইফতার দিলেন তিতপল্ল্যার চেয়ারম্যান প্রার্থী মিলন

নিপুন জাকারিয়া:–

জামালপুর সদর উপজেলার তিতপল্ল্যা ইউনিয়নে ইঞ্জিনিয়ার মাহামুদ হাসান মিলনের নেতৃত্বে মাস্ক পড়িয়ে ইফতার মাহফিলের আয়োজন করা হয়। গতকাল শুক্রবার দহেরপাড় সরকারী প্রথমিক বিদ্যালয়ে মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন-সাধারন সম্পাদক মানবতার ফেরিওয়ালা ইঞ্জিনিয়ার মাহামুদ হাসান মিলনের নেতৃত্বে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

শহর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও বিদ্যালয়ের সভাপতি রশিদুল করিম তুহিনের সভাপতিত্বে ইফতার মাহফিলে স্বাস্থ্য বিধি মেনে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বার বার নির্বাচিত পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক বাবু বিজন কুমার চন্দ।

ইফতার মাহফিলে অন্যন্যাদের মাঝে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল জলিল, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন-সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম রিপন, সাবেক শহর ছাত্র লীগের সাধারন সম্পাদক সৈয়দ এহসান আহাম্মেদ ববিন, সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাহামুদুল হাসান মারুফ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এড. রাশেদুল ইসলাম সোহেলসহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতা-কর্মীরা ইফতার মাহফিলে অংশগ্রহন করেন।

ইফতার মাহফিলে মিলন বলেন, প্রতিহিংসার রাজনীতি বন্ধ করতে হবে। যারা ইউনিয়নের বড় বড় দায়িত্ব নিয়ে বসে আছেন, তৃনমুল কর্মীদের খোজঁ নিচ্ছেন না, তারা জনতার রষাতলে বেশি দিন টিকে থাকতে পারবেন না, একটি কথা মনে রাখবেন, তৃনমুল কর্মীরাই হচ্ছে যে কোন দলের মূল শক্তি।

প্রধান অতিথি তার বক্তব্য বলেন, প্রবীণ রাজনীতি বিদ আমার আব্দুল জলিল এই ইউনিয়নের পথ প্রদর্শক, আজ বক্তব্য তিনি বলেন, অবহেলার পাত্র। আমি নতুনদের উদ্যেশে বলতে চাই, আপনার সামনে এগিয়ে যেতে চাইলে, রাজাকার মুক্ত তিতপল্ল্যা গঠন করতে চাইলে, তৃনমুল আওয়ামী লীগকে সংঘবন্ধ করুন। তাদের মূল্যায়ন করুন, তাদের প্রতি আস্তা রাখুন। তাহলেই আগামী নির্বাচনে বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, যার হাতে নৌকা তুলে দিবে, আপনারা সংঘবন্ধ থাকলে বিজয় সু-নিশ্চিত। না হলে হায়নাদের দখলে যাবে এই ইউনিয়ন। তিনি ইউনিয়ন আওয়ামী লীগে ২২ জন রাজাকার সন্তান রয়েছে, সাবেক সভাপতির এমন বক্তব্যে, দুঃখ প্রকাশ করে বলেন, আজ কোন দিকে যাচ্ছে তিতপল্ল্যা ইউনিয়ন আওয়ামী লীগ। আমরা যারা দলের নীতি নির্ধারক এখনইরতাদের ভাবার সময় এসেছে। মাস্ক বিতরন ও ইফতার মাহফিল অনুষ্ঠানটি সঞ্চলনা করেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জহুরুল ইসলাম জুয়েল।

error: Content is protected !!

Powered by themekiller.com