Breaking News
Home / Breaking News / কচুয়ায় জাপান আওয়ামীলীগের সাঃ সম্পাঃ ইঞ্জিঃ জসীম উদ্দিনের অর্থ্যায়নে অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরন

কচুয়ায় জাপান আওয়ামীলীগের সাঃ সম্পাঃ ইঞ্জিঃ জসীম উদ্দিনের অর্থ্যায়নে অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরন

মফিজুল ইসলাম বাবুল,কচুয়াঃ
কচুয়ার কৃতিসন্তান জাপান শাখা আওয়ামী লীগের সাধারন সম্পাদক দ্বাদশ জাতিয় সংসদ নির্বাচনে চাঁদপুর ১ আসনে নৌকা প্রতীক মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন প্রধানের নিজেস্ব অর্থ্যায়নে অসহায়দের মাঝে আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ঈদ উপহার সামগ্রী বিতরন করা হয়েছে। শুক্রবার (৭ মে) সকালে পাথৈর ইউনিয়নের মধুপুর বাজারে জসীম টাওয়ার প্রকল্প প্রাঙ্গণে এই ঈদ উপহার সামগ্রী বিতরনের উদ্বোধন করেন,ইঞ্জিঃ জসীম উদ্দিন প্রধানের একান্ত সহকারী মোঃ জামাল হোসেন। এ সময় উপস্থিত ছিলেন, স্থানীয় রাগদৈল মহিলা মাদ্রাসার শিক্ষক আলী আজম মৃধাসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। উদ্বোধন শেষে উপজেলার বিভিন্ন এলাকার উললেখ জনক অসহায়দের মাঝে শাড়ী, লঙ্গীসহ ঈদ উপহার সামগ্রী বিতরন করা হয়। এছাড়াও কচুয়ার বিভিন্ন জনপথে ইঞ্জিঃ জসীম উদ্দিন প্রধান পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানানোর পেষ্টুন কচুয়ার বিভিন্ন জনপথে লাগানো হয়।
ইঞ্জিনিয়ার জসীম উদ্দিন, এন্টারনেট সংযোগে বলেন, আমি প্রবাসে থাকলেও মাতৃভূমির জনসাধারণের কথা ভাবি এবং কচুয়ার রাজনীতিতে ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি”র সাথে যোগাযোগ রেখে আমার সাধ্য অনুসারে অসহায় মানুষের পাশে থেকে তাদের সহযোগিতাসহ বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করে আসছি। তিনি সকলের নিকট দোয়া কামনা করে আরো বলেন, ইনশাআল্লাহ ভবিষ্যতেও কচুয়াবাসীর উন্নয়নে পাশে থাকবো।

error: Content is protected !!

Powered by themekiller.com