Breaking News
Home / Breaking News / তিতপল্লায় আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিঃ মিলনের ইফতার মাহফিল

তিতপল্লায় আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিঃ মিলনের ইফতার মাহফিল

নিপুন জাকারিয়া, জামালপুর:–

আসন্ন জামালপুর সদর উপজেলার তিতপল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি মাহমুদ হাসান মিলনের মাস্ক বিতরণ, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার বিকেলে তিতপল্লা ইউনিয়নের কাস্টসিংগা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নৌকা প্রত্যাশী তরুণ নেতা ইঞ্জিনিয়ার মাহমুদ হাসান মিলনের আয়োজনে এ মাস্ক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
তিতপল্যা ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আছকেন আলী বিএসসি’র সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জুয়েল আহাম্মেদের সঞ্চালনায় মাস্ক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মতিউর রহমান মাষ্টার, আনন্দ মোহন বিশ^বিদ্যালয়ের প্রফেসর একেএম ফজলুল হক মন্টু, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম রিপন, দক্ষিণ থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নোবেল সিদ্দিকী, ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি আব্দুর রহিম মেম্বার প্রমুখ।
এছাড়া ইফতার মাহফিলে ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
আলোচনা সভা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন কাস্টসিংগা চৌরাস্তা জামে মসজিদের পেস ইমাম মোঃ আমজাদ হোসেন।

error: Content is protected !!

Powered by themekiller.com