Breaking News
Home / Breaking News / মতলবের দুর্নীতিবাজ স্বাস্থ্য সহকারী কৃষ্ণপুর কমিউনিটি ক্লিনিকে কর্মস্থল নিয়ে সমালোচনা ঝড়

মতলবের দুর্নীতিবাজ স্বাস্থ্য সহকারী কৃষ্ণপুর কমিউনিটি ক্লিনিকে কর্মস্থল নিয়ে সমালোচনা ঝড়

স্টাফ রিপোর্টার ঃ
চাঁদপুরে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্সের চিঠির বরাতে দেখা যায় বড় মরাদোনে কর্মরত কোটিপতি স্বাস্থ্য সহকারী ঠিকাদার শাহজালালের কর্মস্থল গজরা ইউনিয়নের কৃষ্ণপুর কমিউনিটি ক্লিনিকে। গত ৪ দিন যাবত এ দুর্নীতি স্বাস্থ্য সহকারী শাহাজালালের কৃষ্ণপুর ক্লিনিকে উপস্হিতি নিয়ে সাধারণ মানুষের মধ্যে সমালোচনার ঝড় বইছে।

সরেজমিনে ২৯ এপ্রিল (গতকাল) বৃহস্পতিবার কৃষ্ণপুর কমিউনিটি ক্লিনিকে গিয়ে ক্লিনিক তালাবন্ধ পাওয়া যায়। স্থানীয় গৃহিনী আমেনা আক্তার, বজলুর রশিদ’সহ কয়েকজনের সাথে কথা হলে তারা এই কমিউনিটি ক্লিনিকে শাহাজালাল নামে কোন চিকিৎসক বা স্বাস্থ্য সহকারট আছে বলে জানেনা।
এ ব্যাপারে কৃষ্ণপুর কমিউনিটি ক্লিনিক পরিচালনা কমিটির সভাপতি ও স্থানীয় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হানিফ দর্জি জানান, শাহজালাল নামে স্বাস্থ্য সহকারী কেউ এ কমিউনিটি ক্লিনিকে কখনো কর্মরত ছিলেন না। তবে, গত ৪ দিন আগে শাহাজালা নামে এক ব্যাক্তি আমাকে মোবাইল ফোনে জানায়, ভাই আমি এখন থেকে আপনাদের কৃষ্ণপুর কমিউনিটি ক্লিনিকে ডিউটি করি। আমার দিকে নেক নজর রাইখেন।
হানিফ দর্জী মোবাইলে পাল্টা প্রশ্ন করে বলেন এতোদিন তো আপনি এখানে ছিলেন না? এ জবাবে শাহজালাল জানায়, আমি মৌখিক অর্ডারে বড় মরাদোন ছিলাম। এখন থেকে এখানেই কাজ করবো।
স্থানীয় ইউপি মেম্বার ও এই কৃষ্ণপুর গ্রামেরই বাসিন্দা কবির হোসেন জানায়, আমি আমাদের কৃষ্ণপুর কমিউনিটি ক্লিনিকে নিয়মিত যাই। গত রবিবার গিয়ে দেখি একজন স্বাস্থ্য সহকারী বসে আছে, কথা বলে জানতে পারলাম তার নাম শাহ জালাল। উনি এই কৃষ্ণপুর কমিউনিটি ক্লিনিকে কাজ করে। আমি এর আগে তাকে এখানে কখনোই দেখিনাই বল্লে সে জানায় মৌখিকভাবে আমি বড় মরাদোন কমিউনিটি ক্লিনিকে ছিলাম এখন থেকে এখানেই কাজ করবো।
স্বাস্থ্য সহকারী শাহজালাল কর্মস্থলে না যেয়ে ঠিাকাদারী নিয়ে ব্যস্থ থাকার বিষয়ে জাতীয় ও স্থানীয় বিভিন্ন পত্রিকায় নিউজ প্রকাশ হলে চট্টগ্রাম বিভাগীয় পর্যায় থেকে একটি এবং চাঁদপুর সিভিল সার্জন অফিস থেকে একটি তদন্ত কমিটি গঠন করা হয়। দু’টি তদন্ত কমিটিরই রিপোর্ট আগামী সপ্তাহে প্রকাশ করা হবে।

error: Content is protected !!

Powered by themekiller.com