Breaking News
Home / Breaking News / চাঁদপুরে হরিনা নৌ পুলিশের অভিযানে আড়াই লক্ষ পিস অবৈধ বাগদা চিংড়ির পোনা সহ আটক ১

চাঁদপুরে হরিনা নৌ পুলিশের অভিযানে আড়াই লক্ষ পিস অবৈধ বাগদা চিংড়ির পোনা সহ আটক ১

নিজস্ব প্রতিনিধিঃ
চাঁদপুর হরিনা ঘাট নৌ-পুলিশ ফাঁড়ির অভিযানে মেঘনা নদী থেকে আড়াই লক্ষ পিস অবৈধ বাগদা চিংড়ির পোনা পাচারকালে একজনকে আটক করা হয়েছে।
শুক্রবার ভোরে হরিনা নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ নাসিম হোসেনের নেতৃত্বে অভিযান চালিয়ে বাগদা চিংড়ির সহ সেকান্তর বেপারী নামে এক ব্যক্তিকে আটক করা হয়।
জব্দকৃত বাগদা চিংড়ির পোনা অতিরিক্ত পুলিশ সুপার বেলায়েত হোসেন সিকদার ও মৎস্য কর্মকর্তার উপস্থিতিতে মেঘনা নদীতে অবমুক্ত করা হয়। সরকারি আইন অমান্য করে অবৈধভাবে চাঁদপুর হরিনা এলাকার কয়েকটি চক্র খুলনা ও সাতক্ষীরা থেকে আসা বহিরাগত জেলেদের এনে মেঘনা নদীর পাড় থেকে এই বাগদা চিংড়ির পোনা নিধন করে। সেই পোনা খুলনায় পাচার করে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে চক্রটি। নৌ পুলিশের ইনচার্জ মোহাম্মদ নাসিম হোসেন জানান, বাগদা চিংড়ির পোনা নদী থেকে ধরে পাচার করার সময় খবর পেয়ে একটি নৌকা সহ প্রায় আড়াই লক্ষ পিচ বাগদা চিংড়ি নিয়ে একজনকে আটক করা হয়েছে। এই ঘটনায় পাচারকারী মূল হোতা শাহাদত হাওলাদার নজু দেওয়ান সহ ১০ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। বাগদা চিংড়ির পোনা রক্ষায় মেঘনা নদীতে নৌ পুলিশের অভিযান সর্বদা অব্যাহত থাকবে।

error: Content is protected !!

Powered by themekiller.com