Breaking News
Home / Breaking News / করোনার দ্বিতীয় ডোজের টিকা নিলেন আলহাজ্ব শেখ আফিল উদ্দিন এমপি

করোনার দ্বিতীয় ডোজের টিকা নিলেন আলহাজ্ব শেখ আফিল উদ্দিন এমপি

যশোর প্রতিনিধি : “করোনায় ভয় নয়, সচেতনতাই হবে জয়” এই প্রতিপাদ্যে কোভিড-১৯ এর দ্বিতীয় ডোজ টিকা নিলেন ৮৫ যশোর-১ (শার্শা)’র মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন।

মঙ্গলবার বেলা ১১টার সময় শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনাকালীন সময়ের একজন সম্মুখ সারির যোদ্ধা হিসেবে কোভিড-১৯ ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ গ্রহণ করলেন তিনি।

শার্শার উন্নয়নের রুপকার, দেশরত্নের আস্থাভাজন, করোনাকালীন সময়ে যে মানুষটি নিজের ও পরিবারের মায়াত্যাগ করে শার্শার জনগণের পাশে ছিলেন ছাঁয়ার মত।

জানের ও প্রাণের নন্দিত জননেতা, দেশবরেণ্য শিল্পপতি শেখ আফিল উদ্দিন এমপি মহোদয়ের করোনার দ্বিতীয় ডোজের টিকা গ্রহণ করাই ব্যাপক আস্থা ফিরেছে জনগণের মাঝে।

এসময় করোনা ভ্যাকসিন নিয়ে সৃষ্ট গুজবে কাউকে বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ করেন তিনি পাশাপাশি সবাইকে করোনা ভ্যাকসিন নিতে আহবান জানান তিনি।

পরিশেষে সফল রাষ্ট্রনায়ক, বঙ্গবন্ধু কন্যা, দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন শার্শার এই প্রিয় নেতা।

এসময় আলহাজ্ব শেখ আফিল উদ্দিন এমপি মহোদয়ের সাথে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিলসহ অনেকে।

error: Content is protected !!

Powered by themekiller.com