Breaking News
Home / Breaking News / “মেঘনা লাইফ” মাহামায়া জোনের গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত

“মেঘনা লাইফ” মাহামায়া জোনের গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত

জেলা প্রতিনিধি ঃ
মেঘনা লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড এর চাঁদপুর অঞ্চলের মহামায়া জোনাল অফিসের উদ্যোগে গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ ১৬ অক্টোবর মহামায়ায় কোম্পানির নিজস্ব অফিসে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

মহামায়া জোনাল অফিসের ইনচার্জ নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কোম্পানির রিজিওনাল কো অর্ডিনেটর কবির হোসেন বকাউল বলেন “বীমা সেক্টরে সঠিক সেবা পেতে হলে সরকারের সময়োপযোগী উদ্যোগের পাশাপাশি গ্রাহকদেরকেও সচেতন হতে হবে। দেশে কাজ করা সকল বীমা কোম্পানির সেবা একরকম নয়। তাই গ্রাহকদের বীমা সুবিধা পেতে ভালো কোম্পানি বাছাই করতে হবে” প্রধান আলোচকের বক্তব্য রাখেন মহামায়া জোনের ব্রাঞ্চ কো অর্ডিনেটর আব্দুল্লাহ বকাউল।

বিশেষ অতিথির বক্তব্যে চাঁদপুর অঞ্চলের ডিষ্ট্রিক্ট কো অর্ডিনেটর ফিরোজ আলম বলেন “বীমা বিষয়ে গ্রাহকদের সচেতন করতে এ ধরনের গ্রাহক সমাবেশ বেশি বেশি আয়োজন করা দরকার। দেশের শতভাগ মানুষকে বীমার আওতায় আনতে কাজ করে যাচ্ছে সরকার। এর সুফল বয়ে আনতে বীমা কর্মীদের আরো সচেতন হতে হবে। “এছাড়াও বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন সাইফুল ইসলাম সেলিম, শাহাজাহান গাজী। এছাড়াও অনুষ্ঠানে বিএম, ইউএম, এফএ সহ বিপুল সংখ্যক গ্রাহক ও সুভানুধ্যায়ী উপস্থিত ছিলেন।

Powered by themekiller.com