Breaking News
Home / Breaking News / বঙ্গবন্ধুর ভাষ্কর্য অবমাননার প্রতিবাদে মতলব উত্তরের মোহনপুর বিক্ষোভ

বঙ্গবন্ধুর ভাষ্কর্য অবমাননার প্রতিবাদে মতলব উত্তরের মোহনপুর বিক্ষোভ

ফারুক হোসেন মতলব প্রতিনিধি :: কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষ্কর্য অবমাননার প্রতিবাদে মতলব উত্তর উপজেলার মোহনপুর বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে স্হানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ। রোববার (০৬ ডিসেম্বর) বিকালে উপজেলা আওয়ামীলীগ নেতা, বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক কাজী মিজানুর রহমানের সার্বিক সহযোগিতায় মোহনপুর ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ বিক্ষোভ মিছিল বের করা হয় । মুদাফর বাজার থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে মোহনপুর ইউনিয়নের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে মোহনপুর পর্যটন লিঃ গিয়ে শেষ হয়। এসময় মিছিলে অংশগ্রহন করেন, মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আঃ হাই, আওয়ামী লীগ নেতা কাজী গোলাম, কাজী ফজলুল হক, উপজেলা যুবলীগের সদস্য কাজী হাবিবুর রহমান, ইউনিয়ন…

User Rating: Be the first one !

ফারুক হোসেন মতলব প্রতিনিধি ::

কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষ্কর্য অবমাননার প্রতিবাদে মতলব উত্তর উপজেলার মোহনপুর বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে স্হানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ।
রোববার (০৬ ডিসেম্বর) বিকালে
উপজেলা আওয়ামীলীগ নেতা, বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক কাজী মিজানুর রহমানের সার্বিক সহযোগিতায় মোহনপুর ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ বিক্ষোভ মিছিল বের করা হয় । মুদাফর বাজার থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে মোহনপুর ইউনিয়নের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে মোহনপুর পর্যটন লিঃ গিয়ে শেষ হয়।

এসময় মিছিলে অংশগ্রহন করেন, মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আঃ হাই, আওয়ামী লীগ নেতা কাজী গোলাম, কাজী ফজলুল হক, উপজেলা যুবলীগের সদস্য কাজী হাবিবুর রহমান, ইউনিয়ন যুবলীগের সভাপতি বিল্লাল হোসেন তফাদার, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জয়, সহ-সভাপতি হুমায়ুন কবির, সাংগঠনিক সম্পাদক কাজী মতিউর রহমান মতিন, আওয়ামী লীগ নেতা আবু হানিফ প্রধান, যুবলীগ নেতা ইসমাইল হোসেন মারুফ, উজ্জ্বল মৃধা সহ স্হানীয় আওয়ামীলীগ ও তার অংগসংগঠনের নেত্রিবৃন্দ।

error: Content is protected !!

Powered by themekiller.com