Breaking News
Home / Breaking News / সাংবাদিক কবির মিজিকে হুমকি

সাংবাদিক কবির মিজিকে হুমকি

স্টাফ রির্পোটারঃ
চাঁদপুর সদর উপজেলার ১৩ নং হানারচর ইউনিয়নের নেতা মোঃ হাবিবুর রহমান হাবু ছৈয়ালের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম নিয়ে সংবাদ প্রকাশ করায় প্রতিবেদক কবির হোসেন মিজি কে মোবাইল ফোনে মামলা হামলা সহ বিভিন্ন হুমকি প্রদান করছেন, হাবু ছৈয়াল ও তার ছেলে মোঃ জাহিদ ছৈয়াল।
তাদের এমন একাধিক হুমকির কারনে ২৯ অক্টোবর আইনের আশ্রয় নিয়ে চাঁদপুর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। জিডি নং ১৫৬৭/ তারিখ ২৯ অক্টোবর। প্রতিবেদক কবির হোসেন মিজি। তিনি জিডিতে উল্লেখ করেন, একটি অনলাইন নিউজ পোর্টালে গত ২৬ অক্টোবর চাঁদপুর সদর উপজেলার ১৩ নং হানারচর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোঃ হাবিবুর রহমান হাবু ছৈয়ালের বিভিন্ন অনিয়ম তুলে ধরে একটি সংবাদ প্রকাশ করেন।
মুঠোফোনে ওই সংবাদের বক্তব্য নেওয়ার পর থেকে এবং সংবাদ প্রকাশের পর পর্যন্ত হাবু ছৈয়াল ও তার ছেলে মোঃ জাহিদুল ক্ষিপ্ত হয়ে প্রতিবেদক কবির হোসেন মিজিকে +8801729343663 এই মোবাইল নাম্বার থেবে কল করে বিভিন্ন অশ্লীল ভাষায় গালমন্দ ও তাকে মামলা হামলা করার হুমকি প্রদান করেন। যার রের্কডও প্রতিবেদকের কাছে সংগৃহিত রয়েছে। সাংবাদিক কবির মিজি জানান, তাদের হুমকি ধমকির কারনে কবির হোসেন মিজি আইনি সহায়তা ছেয়ে চাঁদপুর সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

Powered by themekiller.com