Breaking News
Home / Breaking News / বেতনে সংসার চলছে না, পদত্যাগের চিন্তা ব্রিটিশ প্রধানমন্ত্রীর

বেতনে সংসার চলছে না, পদত্যাগের চিন্তা ব্রিটিশ প্রধানমন্ত্রীর

অনলাইন ডেস্কঃ
ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন যে বেতন পান, তা দিয়ে কুলিয়ে উঠতে পারছেন না। সে কারণে পদত্যাগের চিন্তা করছেন বলে ঘনিষ্ঠদের জানিয়েছেন। আন্তর্জাতিক বিভিন্ন সংবাদমাধ্যমে বলা হচ্ছে, অল্পদিনের মধ্যেই বরিস জনসন এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে ফেলতে পারেন। ব্রিটিশ প্রধানমন্ত্রী হিসেবে বছরে এক লাখ ৫০ হাজার ৪০২ পাউন্ড বেতন পান বরিস জনসন। যা বাংলাদেশি টাকায় এক কোটি ৬৫ লাখ টাকা।

কিন্তু গত বছরের জুলাইয়ে প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেওয়ার আগে তাঁর চেয়ে অনেক বেশি রোজগার করতেন তিনি। সে কারণে পুরনো পেশায় ফিরে যাওয়ার চিন্তা করছেন বলে জানা গেছে। প্রধানমন্ত্রী হওয়ার আগে শুধু খবরের কাগজে লিখেই মাসে প্রায় ২৩ হাজার পাউন্ড রোজগার করতেন বরিস। তা ছাড়া বিভিন্ন অনুষ্ঠানে বক্তৃতা দিয়েও আলাদা রোজগার ছিল তাঁর।

এমনকি একবার এক মাসে তিনি এক লাখ ৬০ পাউন্ড রোজগার করেছিলেন। কিন্তু বর্তমানে রোজগার কম হওয়ায় পদত্যাগ নিয়ে বরিস ভাবনা শুরু করেছেন। হোয়াইট হল থেকে বলা হচ্ছে, এখনই পদত্যাগ করার কথা ভাবছেন না বরিস জনসন। ব্রেক্সিট প্রক্রিয়া সম্পন্ন হওয়া পর্যন্ত অপেক্ষা করতে চান তিনি। একই সঙ্গে করোনাভাইরাস পরিস্থিতি থেকে দেশকে বের করে নিয়ে আসার পরিকল্পনাও রয়েছে। এ জন্য কমপক্ষে আরো ছয় মাস অপেক্ষা করতে চান।

error: Content is protected !!

Powered by themekiller.com