Breaking News
Home / Breaking News / মতলবের মোহনপুর ইউপি ২ প্রার্থীর কর্মী-সমর্থকদের সংঘর্ষ

মতলবের মোহনপুর ইউপি ২ প্রার্থীর কর্মী-সমর্থকদের সংঘর্ষ

স্টাফ রিপোটার ::
চাঁদপুর মতলব উত্তরে ইউপি’র সাধারণ সদস্য পদে উপ-নির্বাচনে দুই সদস্য প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষ, ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় নির্বাচিত প্রার্থীর ১০ জন সমর্থক আহত হয়েছেন।
২০ অক্টোবর মঙ্গলবার উপজেলার মোহনপুর ১নং ওয়ার্ড সাধারন সদস্য পদে নির্বাচনে বিল্লাল হোসেন তপাদার বিজয় ঘোষনা করা হলে কেন্দ্র থেকে আসার সময় প্রতিদ্ব›দ্বী প্রার্থী আজহারুল ইসলাম সেলিমের পক্ষে বহিরাগত সন্ত্রাসীরা হামলা চালায়।
স্থানীয় সূত্র জানা যায, মোহনপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড উপ-নির্বাচন নির্বাচিত প্রার্থী স্থানীয় যুবলীগের সভাপতি বিল্লাল হোসেন তপাদার সমর্থকরা ভোট কেন্দ্র থেকে রাত ৮ টায় বিজয়ী ঘোষনা নিয়ে বাড়ি যাচ্ছিলো এ সময় মোহনপুর বিশেষ বাড়ীতে অবস্থানরত বহিরাগত সন্ত্রাসীরা হামলা চালায়। এক পর্যায়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এ সময় দুই পক্ষের মধ্যে সংঘর্ষ, ধাওয়া-পাল্টা ধাওয়া, ইটপাটকেল নিক্ষেপ শুরু হয়। এ ঘটনায় আতঙ্কিত হয়ে মোহনপুর ও টেক্কাপুল বাজারের ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ করে দেয়।

ঘটনার কেন্দ্র করে উপজেলা আওয়ামীলীগ নেতা বিশিষ্ট শিল্পপতি কাজী মিজানুর রহমান রাতে সাংবাদিক সম্মেলন করেন। বিজয় প্রার্থী বিল্লাল হোসেন তপাদারের সমর্থক-কর্মীদের শান্তিপূর্ণ বজায় থাকার জন্য অনুরোধ করেছেন। সাংবাদিক সম্মেলনে কাজী মিজানুর রহমান মতলব দক্ষিণ উপজেলা চেয়ারম্যান ও সুলতানাবদ এবং জহিরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নৌকার বিজয় হওয়ায় মোহনপুরবাসীর পক্ষে অভিনন্দন জানিয়েছেন।

error: Content is protected !!

Powered by themekiller.com