Breaking News
Home / Uncategorized / শার্শায় দূর্গোৎসব উপলক্ষ্যে পূজামন্ডপে সরকারি নগদ অর্থ প্রদান

শার্শায় দূর্গোৎসব উপলক্ষ্যে পূজামন্ডপে সরকারি নগদ অর্থ প্রদান

বেনাপোল প্রতিনিধি : যশোরের শার্শা উপজেলায় বসবাসরত সোনাতন ধর্মাবলম্বীদের শারদীয় আসন্ন দূর্গা পূজা উপলক্ষ্যে সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন।
রবিবার বেলা ১২টার সময় শার্শা উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত সার্বজনীন দূর্গোৎসব উপলক্ষ্যে শার্শা উপজেলার সোনাতন ধর্মাবলম্বীদের সাথে মতবিনিময় সভা ও সরকারি তহবিল থেকে নগদ অর্থ প্রদাণ অনুষ্ঠানে উপজেলায় ২৫টি পূজা মন্ডপের নেতৃবৃন্দের কাছে ১৮ হাজার টাকা করে ৪ লক্ষ ৫০ হাজার টাকা প্রদাণ করা হয়। এবং স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন নিজস্ব তহবিল থেকে প্রতিটি পূজামন্ডপের জন্য ৩হাজার টাকা করে অনুদান দেন।
শার্শা উপজেলা পরিষদের হলরুমে আয়োজিত ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রাসনা শারমিন মিথি’র সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু।
এ সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সারা বিশ্বের ন্যায় মহামারী করোনা ভাইরাসের কারণে শার্শা উপজেলাতেও দূর্গাপূজা হবে কিন্তু কোন ভাবে দুর্গোৎসব করা যাবেনা। কোন প্রকার আরতি প্রতিযোগিতা করা যাবেনা। কেবল দুর্গোনাশিনী দূর্গা মায়ের আরতি করতে হবে।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, বেনাপোল ইউপি চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ শার্শা উপজেলা শাখার সভাপতি শ্রী বৈদ্যনাথ দাস, সাধারণ সম্পাদক শ্রী নীল কমল সিংহসহ সকল পূজা উৎযাপন কমিটির সভাপতি ও সাধারন সম্পাদকগন।

error: Content is protected !!

Powered by themekiller.com