Breaking News
Home / Breaking News / মা বোনদের সুরক্ষিত রাখার আমাদের অঙ্গীকার ….. পুলিশ সুপার মাহবুবুর রহমান

মা বোনদের সুরক্ষিত রাখার আমাদের অঙ্গীকার ….. পুলিশ সুপার মাহবুবুর রহমান

এম. আর হারুনঃ
চাঁদপুরের পুলিশ সুপার মোঃ মাহবুবুর রহমান (পিপিএম) বলেছেন, যে কোনো দুঃসময়ে বাংলাদেশের পুলিশ মা বোনদের পাশে থাকবে। মনে রাখবেন আপনারা একা নন, আপনাদের পাশে পুলিশ রয়েছে।
তিনি আরো বলেন, মাদক নির্মুলে পুলিশের পাশাপাশি আপনাদেরও এগিয়ে আসতে হবে। যারা মাদক ক্রয় বিক্রয় করে তারা যে দলেরই হোক তাদের ছাড় দেয়া হবে না। মাদক বিক্রেতারা পুলিশের উর্ধ্বে নয়।
চাঁদপুরে ১শ ১৪টি বিট পুলিশং রয়েছে বর্তমান সময়ে নারী ধর্ষন ও নারী নির্যাতন রোধকল্পে অবহিত সমাবেশ করবে। তিনি এ কথা গুলো বলেন, অদ্য ১৭ অক্টোবর শনিবার সকালে চাঁদপুর পৌরসভার ২নং ওয়ার্ডের মেরকাটিজ রোড বৌবাজার চত্বরে। চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান এর সঞ্চালনায় প্রধান অতিথি আরো বলেন, মা বোন আমাদের আমরা সকলেই সুরক্ষিত রাখবো এটা আমাদের অঙ্গীকার। চাঁদপুর মডেল থানার ওসি মোঃ নাসিম উদ্দিনের আয়োজনে, পুরানবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মোঃ মাসুদ হোসেন এর তত্তাবধানে বক্তব্য রাখেন, চাঁদপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সহ সভাপতি শ্রী তমাল কুমার ঘোষ, পরিচালক ও বিশিষ্ট ব্যাবসায়ী শ্রী গোপাল সাহা, ২নং ওয়ার্ডের নবাগত কাউন্সিলর মোঃ মালেক শেখ, সংরক্ষিত মহিলা কাউন্সিলর ফেরদৌসি বেগম, ব্যবসায়ী শাহজাহান মাতবর, ব্যবসায়ী তৈমুর হাসান টিপু, পুরানবাজার উচ্চ বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক শ্রী কার্ত্তিক নারায়ন সরকার, ২নল ওয়ার্ডের মহিলা নেত্রী রওশন আরা বেগম, মহিলা নেত্রী ময়না বেগম প্রমুখ। নারী ধর্ষন ও নারী নির্যাতন প্রতিরোধ সমাবেশে পবিত্র কোরআন তেলোয়াত ও গীতা পাঠ করা হয়।

error: Content is protected !!

Powered by themekiller.com