Breaking News
Home / Breaking News / মতলবে অসহাদের মাঝে ত্রাণ বিতরণ করছেন ব্রীটেন নাগরিক স্মৃতি আজাদ

মতলবে অসহাদের মাঝে ত্রাণ বিতরণ করছেন ব্রীটেন নাগরিক স্মৃতি আজাদ

ফারুক হোসেন ::

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় অসহায় পরিবারের মাঝে ত্রান বিতরন করলেন ব্রিটেননাগরিক বাংলাদেশী বংশোদ্ভূত সাংস্কৃতিক ব্যক্তিত্ব স্মৃতি আজাদ।

উপজেলার ষাটনল ইউনিয়নের পূ্র্ব লালপুর ও পূর্ব ষাটনলের উত্তর পাড়া গ্রামে অসহায় ১৭০ পরিবারদের মাঝে ত্রান দেয়া হয়।
দরিদ্র ও অসহায় ১৬০টি পরিবারকে চাল,তেল, ডাল, আলুর সম্বলিত একহাজার পঞ্চাশ টাকা সমমুল্যের এবং ১০টি অসহায় মধ্যবিত্ত পরিবারকে পাঁচ হাজার টাকার সমমুল্যের এক মাসের নিত্য প্রয়োজনীয় সামগ্রী প্রদান করা হয়।

ব্রিটেন নাগরিক সাংস্কৃতিক ব্যক্তিত্ব স্মৃতি আজাদের অর্থানে বীথি ঢালীর ও সুজন ঢালীর ব্যবস্থাপনায়, সোস্যাল ল্যাবের স্বেচ্ছাসেবক হিসাবে সহযোগিতা ছিলেন স্থপতি হোসেন লিপু, ইঞ্জিনিয়ার শাহীন, ইঞ্জিনিয়ার জাকির, মামুন ঢালী, বশীর ঢালী, হৃদয় সরকার রনি, লিংকন ঢালী, শেখ ফরিদ, মাহফুজ মিয়াজি সহ অন্যান্যরা।
স্মৃতি আজাদ বলেন, সোশ্যাল ল্যাবের স্থানীয় সদস্য,বন্ধুদের যারা আজকের এই ত্রান বিতরনে সার্বিক ভাবে সহযোগিতা করেছেন তাদেরকে ধন্যবাদ জানান এবংআগামীতে এই কার্যক্রম অব্যাহত থাকবে।

উল্লেখ্য, বর্তমানে বিশ্বজুড়ে বিশেষত বাংলাদেশে, করোনা মহামারিকে ঘিরে যে মানবিক বিপর্যয় চলছে, সেই দুর্যোগে রেসকিউ এইড ট্রাষ্ট এবং চ্যানেল এস ইউকের উদ্যোগে, ফিড ফাইভ থাউজেন্ড (feed 5000) ত্রান উদ্যোগ হাতে নেয়া হয়।

error: Content is protected !!

Powered by themekiller.com