Breaking News
Home / Breaking News / কচুয়ার ইউএনও’কে নিয়ে ফেইসবুকে অশোভনীয় স্ট্যাটাস দেয়ায় আইসিটি আইনে থানায় মামলা

কচুয়ার ইউএনও’কে নিয়ে ফেইসবুকে অশোভনীয় স্ট্যাটাস দেয়ায় আইসিটি আইনে থানায় মামলা

কচুয়া অফিসঃ
কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপায়ন দাস শুভ’র আচার-আচরন নিয়ে জনৈক গাজী হাসান রানা তার ফেইসবুকে অশোভনীয় উক্তি করে গত রবিবার একটি স্ট্যাটাস দিয়েছেন। সোমবার এ বিষয়ে নির্বাহী কর্মকর্তা দীপায়ন দাস শুভ তার নিজ কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। এসময় তিনি বলেন, আমার মান-সম্মান ক্ষুন্ন করতে অসৎ উদ্দেশ্যে পরিকল্পিতভাবে আমার আচার-আচরন নিয়ে অশোভনীয় উক্তি করে জনৈক গাজী হাসান রানা ফেসবুকে স্ট্যাটাস দিয়েছে।

এ ব্যাপারে ২০১৮ এ ২৫/১(ক) ধারায় ডিজিটাল নিরাপত্তা আইনে তার কার্যালয়ের প্রধান সহকারী জাহাঙ্গীর আলম বাদী হয়ে কচুয়া থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং ১৩। কচুয়া থানার অফিসার ইনচার্জ মো. ওয়ালী উল্যাহ আইসিটি আইনে মামলা দায়ের হওয়ার সত্যতা স্বীকার করে বলেন, মামলা দায়েরের প্রেক্ষিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

উল্লেখ্য যে, স্থানীয় শহীদ স্মৃতি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৬ কোটি টাকা ব্যয়ে ৬তলা ভবন নির্মাণ কাজে নির্মামান সামগ্রী ব্যবহারের অভিযোগ উঠলে গত রবিবার শিক্ষা উপ-সহকারী প্রকৌশলী নূরে আলম নির্বাহী কর্মকর্তা দীপায়ন দাস শুভ’কে সাথে নিয়ে বিদ্যালয়ের নির্মাণ কাজ পরিদর্শনে গেলে কিছু উশৃঙ্খল লোকজন উপসহকারী প্রকৌশলী নূরে আলমকে লাঞ্চিত করে। ওই ঘটনা নিয়ে একটি অনলাইন নিউজ পোর্টালে সংবাদ প্রকাশ পেলে গাজী হাসান রানা উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপায়ন দাস শুভ’র আচার আচরণ নিয়ে ওই অশোভনীয় স্ট্যাটাস দেয়।

error: Content is protected !!

Powered by themekiller.com