Breaking News
Home / Breaking News / কাভার্ড ভ্যান ও অটোবাইকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ২

কাভার্ড ভ্যান ও অটোবাইকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ২

ষ্টাফ রির্পোটারঃ
চাঁদপুর শহরের ইলিশ চত্বরে ঔষধ কোম্পানি ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালসের কাভার্ড ভ্যান ও অটোবাইকের মুখোমুখি সংঘর্ষে ১ যাত্রী নিহত এবং ২ জন আহত হয়েছেন।
ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার দুপুরের পরে চাঁদপুর শহরের পুরাতন বাস স্ট্যান্ড এলাকার ইলিশ চত্বরে। প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, দুপুর পৌনে তিনটার সময় রাফি পরিবহন নামক অটোবাইকটি যাত্রী নিয়ে শহরের দিকে আসছিলো। শহরের ইলিশ চত্বর পার হওয়ার সময় উল্টো দিক থেকে অত্যন্ত দ্রুত গতিতে আসা ইনসেপ্টা ফার্মাসিউটিক্যাল কোম্পানির কাভার্ড ভ্যান সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোবাইকটি দুমড়ে-মুচড়ে যায়। আর অটো চালক শহরের পূর্ব শ্রীরামদী এলাকার বাসিন্দা নয়ন খান (১৯) ও অজ্ঞাত ১ জন যাত্রী মারাত্মক আহত হয়। মুহুর্তে মারা যান মোঃ বাদশা গাজী (৮৫), পিতা জব্বার গাজী, খলিশাডুলী গাজী বাড়ি। স্থানীয়রা দ্রুত সকলকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে এনে ভর্তি করায়।
পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক মোঃ ফারুক আহমেদ কাভার্ড ভ্যান ও অটোবাইকটি থানায় নিয়ে আসেন এবং হাসপাতাল থেকে বাদশা গাজীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য থানায় নিয়ে আসেন। কাভার্ড ভ্যান চালক রুবেল মোল্লা (২৫)কে আটক করেন।
সড়ক দুর্ঘটনায় মৃত বাদশা গাজীর দাফনের জন্য ঔষধ কোম্পানীর পক্ষ থেকে ৩ লাখ টাকা প্রদান করা হয়। তাছাড়া ক্ষতিগ্রস্ত অটোবাইক ও আহতদের চিকিৎসার ব্যয়ভার বহন করা হবে বলে কোম্পানী কর্তৃপক্ষ জানিয়েছে।

error: Content is protected !!

Powered by themekiller.com