Breaking News
Home / Breaking News / শিক্ষামন্ত্রীর স্বামী ড. তৌফিক নেওয়াজের সুস্থতার কামনার সাথীর পক্ষ থেকে মিলাদ ও দোয়া

শিক্ষামন্ত্রীর স্বামী ড. তৌফিক নেওয়াজের সুস্থতার কামনার সাথীর পক্ষ থেকে মিলাদ ও দোয়া

ষ্টাফ রির্পোটারঃ
বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষামন্ত্রী ও চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডা. দীপু মনির স্বামী বিশিষ্ট আইনজীবী ও ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের (টিআইবি) ট্রাস্টি বোর্ড সদস্য ড. তৌফিক নেওয়াজের সুস্থতা কামনায় চাঁদপুর পৌরসভার ৬নং ওয়ার্ডের গৃহবধু ও পৌর ৬নং ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতি এবং আওয়ামী লীগের সম্মেলনে সাধারণ সম্পাদক প্রার্থী ঠিকাদার মোঃ ছিডু মিজির সহধর্মিনী ফাতেমা আক্তার সাথী পক্ষ থেকে মিলাদ ও দোয়া অনুৃষ্ঠিত হয়।

১৮ জুলাই (শনিবার) আছর নামাজের পর চাঁদপুর পৌরসভার পালবাজার সংলগ্ন চৌধুরী জামে মসজিদে এ মিলাদ ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করান ফাতেমা আক্তার সাথী। ফাতেমা আক্তার সাথীর স্বামী মোঃ ছিডু মিজির উপস্থিতে মিলাদ ও দোয়া পরিচালনা করেন চৌধুরী মসজিদের ইমাম আলহাজ্ব মাওঃ হোসাইন আহম্মদ ও মুয়াজ্জেম মাওঃ মোঃ সালিম উদ্দিন।মিলাদ ও দোয়ার অনুষ্ঠানে মসিজদের ধর্মপ্রাণ মুসল্লি সহ দলীয় নেতাকর্মীরা ও উপস্থিত ছিলেন। মিলাদের পূর্বে খাতমে ইউনুছ দোয়া পাট করা হয়।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির স্বামী বিশিষ্ট আইনজীবী ও টিআইবির ট্রাস্টি বোর্ড সদস্য ড. তৌফিক নেওয়াজ দীর্ঘদিন অসুস্থ রয়েছেন। ড.তৌফিক নেওয়াজের সুস্থতার জন্য মোনাজাত পরিচালনা করেন আলহাজ্ব মাওঃ হোসাইন আহম্মদ।

উল্লেখ্য যে করোনা মহামারিতে ফাতেমা আক্তার সাথী লকডাউনের কারনে কর্মহীন হয়ে পরা মানুষদেরকে নিজস্ব অর্থায়দে পাঁচশতাধিক পরিবারকেও সাহয্য করেন।

error: Content is protected !!

Powered by themekiller.com