Breaking News
Home / Breaking News / ফরিদগঞ্জে অভিনয় করতে গিয়ে গলায় ফাঁস লেগে শিশুর মৃত্যু

ফরিদগঞ্জে অভিনয় করতে গিয়ে গলায় ফাঁস লেগে শিশুর মৃত্যু

নারায়ন রবিদাস, ফরিদগঞ্জ প্রতিনিধিঃ
ফরিদগঞ্জে ইউটিউবে ‘বিমু শোভা’ নামক নাট্য সিরিয়ালে ফাঁস দিয়ে আত্মহত্যার দৃশ্য দেখে আত্মহত্যার অভিনয় করতে গিয়ে গলায় ওড়না পেঁচিয়ে লামিয়া আক্তার আঁখি (১০) নামে এক শিশুর করুণ মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় ফরিদগঞ্জ পৌরসভার কাছিয়াড়া গ্রামের তপাদার বাড়িতে ঘটনাটি ঘটে।সংবাদ পেয়ে থানা পুলিশ ঐরাতেই লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে ময়না তদন্তের জন্য আজ শুক্রবার সকালে চাঁদপুর মর্গে পাঠিয়েছে।শিশুটি ঐ বাড়ির পেশায় রাজমিস্ত্রি আলমগীর হোসেন তপাদারের মেয়ে ও ফরিদগঞ্জ মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর শিক্ষার্থী।

জানা গেছে,নিহত আঁখি ইউটিউবে ‘বিমু শোভা’ নামক নাট্য সিরিয়ালে ফাঁস দিয়ে আত্মহত্যার দৃশ্য দেখে। নাটকের আদলে ফাঁস দিয়ে আত্মহত্যার অভিনয় করতে গিয়ে তার নির্মম মৃত্যু হয়েছে বলে জানান স্বজনরা। শিশুটির দাদী নূরজাহান বেগম জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় গৃহস্থালী কাজ থেকে ঘরে ফিরে আঁখির মা জান্নাত বেগম ঘরের দরজা বন্ধ অবস্থায় পান। জানালা দিয়ে উঁকি দিয়ে তিনি আঁখিকে ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে তার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে আঁখিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। আঁখি তিন-ভাই বোনের মধ্যে ছিলো সবার বড়।
সংবাদ পেয়ে থানা পুলিশ ঐরাতেই লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। লাশ উদ্ধারের পর সুরতহাল রিপোর্ট সম্পন্ন কারী ফরিদগঞ্জ থানার উপ- পরিদর্শক উনু মং মারমা জানান, গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করার দাগ রয়েছে। ময়না তদন্তের জন্য আজ শুক্রবার সকালে চাঁদপুর মর্গে পাঠানো হয়েছে। এব্যাপারে ফরিদগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।
ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব লাশ উদ্ধার ও অপমৃত্যু মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

error: Content is protected !!

Powered by themekiller.com