Breaking News
Home / Breaking News / মতলব উত্তরে নো মাস্ক-নো সার্ভিস, নো মাস্ক-নো সেল কর্মসূচির উদ্বোধন করেন ইউএনও

মতলব উত্তরে নো মাস্ক-নো সার্ভিস, নো মাস্ক-নো সেল কর্মসূচির উদ্বোধন করেন ইউএনও

এইচ এম ফারুক ::
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর বাজারে ‘নো মাস্ক-নো সার্ভিস, নো মাস্ক-নো সেল’ কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা নির্বাহি অফিসার ( ইউএনও) এ এম জহিরুল হায়াত।
উপজেলা প্রশাসনের ও ছেংগারচর পৌর বাজার বণিক সমবায় সমিতি লিঃ যৌথ আয়োজনে এ কর্মসূচি গ্রহণ করা হয়।
১৭ জুলাই ছেংগারচর পৌর বাজারের বিভিন্ন দোকান, যানবাহনে করোনা মোকাবেলায় মাস্ক এ ব্যবহার নীতিমালা সম্বলিত স্টিকার লাগানো হয়। দোকানদার ও পথচারীদের সচেতন করার জন্য মাস্ক ব্যবহার করি সম্বলিত লিফলেট বিতরণ করা হয়। মাস্ক ব্যবহার না করায় কয়েকজন পথচারীকে ভ্রাম্যমান আদালতে জরিমানা করেন ইউএনও এএম জহিরুল হায়াত।

এ সময় উপস্থিত ছিলেন- ছেংগারচর পৌর বাজার বণিক সমবায় সমিতির সভাপতি আলহাজ্ব মনির হোসেন বেপারী, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন ফরাজী, ছেংগারচর পৌরসভার সচিব শাহ মোহাম্মদ আবু সুফিয়ান, সাবেক সভাপতি মোবারক হোসেন মুফতী, ছেংগারচর পৌরসভার কাউন্সিলর শাহাদাত হোসেন ঢালী খোকন, ছেংগারচর বাজার বণিক সমিতির কার্যকরী কমিটির সদস্য ও মতলব উত্তর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, ছেংগারচর পৌর ভূমি কর্মকর্তা মো. কামরুজ্জামান’সহ বাজারের ব্যবসায়ীবৃন্দ।
ইউএনও এ এম জহিরুল হায়াত বলেন, মাস্ক পরে সবাই বাহিরে যাবেন। মাস্ক পড়ার আগে ভাল করে হাত মুখ ধুয়ে নিতে হবে। মাস্ক দিয়ে নাক মুখ যেন ভালোভাবে ঢেকে রাখতে হবে। সবাইকে করোনাভাইরাস মোকাবেলায় নিজ নিজ স্থান থেকে সচেতন হতে হবে।

error: Content is protected !!

Powered by themekiller.com