Breaking News
Home / Breaking News / সাংবাদিক কামরুজ্জামান চৌধুরীরআজ ষষ্ঠ মৃত্যুবার্ষিকী

সাংবাদিক কামরুজ্জামান চৌধুরীরআজ ষষ্ঠ মৃত্যুবার্ষিকী

ষ্টাফ রির্পোটারঃ
চাঁদপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি, সর্বজনশ্রদ্ধেয় প্রবীণ সাংবাদিক কামরুজ্জামান চৌধুরীর আজ ৩০মার্চ ষষ্ঠ মৃত্যুবার্ষিকী।২০১৪ সালের আজকের দিনে তিনি পৃথিবীর মমায়া তত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর। তিনি স্ত্রী ও তিন পুত্র সন্তান রেখে যান।

কামরুজ্জামান চৌধুরী ১৯৬৯ সালে পাকিস্তান অবজারভার পত্রিকার মাধ্যমে সাংবাদিকতা শুরু করেন। পরে তিনি দি বাংলাদেশ অবজারভার পত্রিকায় কাজ করেন। সর্বশেষ তিনি বসুন্ধরা গ্রুপের ডেইলি সান পত্রিকার চাঁদপুর জেলা প্রতিনিধি ছিলেন।

১৯৭৪ সালে তিনি চাঁদপুর সাংবাদিক সমিতির নাম দিয়ে চাঁদপুর প্রেসক্লাব নির্মাণের উদ্যোগ নেন। ১৯৭৬ সালে প্রেসক্লাব প্রতিষ্ঠা করেন। তিনি প্রতিষ্ঠাতা সভাপতি ছাড়াও দীর্ঘদিন সভাপতির দায়িত্ব পালন করেন।

এছাড়া তিনি চাঁদপুর সরকারি কলেজের ক্রীড়া শিক্ষক, কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের ক্রীড়া অফিসার ও কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ছিলেন।

কামরুজ্জামান চৌধুরী চাঁদপুর শহরের চিত্রলেখা মোড় সংলগ্ন শহীদ রেহানবাগ সড়কে নিজ বাড়িতে বসবাস করতেন। চাঁদপুরের বিভিন্ন সামাজিক কর্মকান্ডে সম্পৃক্ত ছিলেন তিনি। তিনি ছিলেন চাঁদপুর জেলা শহরের একজন সর্বজনশ্রদ্ধেয় ব্যক্তিত্ব। দীর্ঘদিন কুমিল্লায় অবস্থানকালে সেখানে তিনি বেশ জনপ্রিয় ছিলেন

error: Content is protected !!

Powered by themekiller.com