Home / Breaking News / যেখানে অপরাধ সেখান থেকে পুলিশকে মেসেজ দিন: ওসি নাসিম উদ্দিন

যেখানে অপরাধ সেখান থেকে পুলিশকে মেসেজ দিন: ওসি নাসিম উদ্দিন

ষ্টাফ রির্পোটারঃ
চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসিম উদ্দিন বলেছেন, তথ্যপ্রযুক্তির যুগে পুলিশের সেবা থেকে দূরে থাকার সুযোগ নেই। পুলিশের দায়িত্ব হল মানুষের জানমাল হেফাজত করা। দায়িত্ব নিয়েই ওসি হিসেবে কাজ করছি। কাজের গতি বেগবান করতে সকলের সহযোগিতা চাই। আগে মানুষ অভিযোগ করার জন্যে থানায় আসতো। এখন থানার ওসি আপনার সেবায় আপনার নিকটে।

১৮ ফেব্রুয়ারি দিনব্যাপী মৈশাদী ইউনিয়নের বিভিন্ন স্কুলের ছাত্র-ছাত্রীর সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, আমাকে সরকারের পক্ষ থেকে একটি নম্বর দেওয়া হয়েছে। সে নম্বরটি তথ্যপ্রযুক্তির যুগে সকলের জানা প্রয়োজন। বিশেষ করে পুলিশের ৯৯৯ নম্বরটিও অত্যন্ত জরুরি। যেখানে অপরাধ হবে সেখান থেকে পুলিশকে মেসেজ দিন। আমরা সচেতন হলে অপরাধ প্রবণতা কমে যাবে।
এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি সালাউদ্দিন আহমেদ জিন্নাহ, মৈশাদী ইউনিয়ন কমিটির সভাপতি জাকির হোসেন ও সাধারণ সম্পাদক রাশেদ জামান তুষার, চাঁদপুর অঞ্চল-৬-এর সাধারণ সম্পাদক মাওঃ মোঃ আবদুর রহমান গাজী, মৈশাদী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবদুল মান্নান, পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দুলাল কৃষ্ণ ঘোষ, হামানকর্দি উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক রুমি আক্তার, ইউনিয়ন কমিটির ফারহানা ইভা, শিহাব উদ্দিন পাটোয়ারী, এমরান হোসেন রাজন ও মোঃ জসিম উদ্দিন প্রমুখ।

error: Content is protected !!

Powered by themekiller.com