Breaking News
Home / Breaking News / অনুর্ধ ১৯ ক্রিকেটে বাংলাদেশ দলের বিশ্বকাপ বিজয়ে নাগরপুরে বিজয় মিছিল

অনুর্ধ ১৯ ক্রিকেটে বাংলাদেশ দলের বিশ্বকাপ বিজয়ে নাগরপুরে বিজয় মিছিল

নাগরপুর(টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুরে অনুর্ধ ১৯ ক্রিকেটে বাংলাদেশ দলের বিশ্বকাপ বিজয়ে নাগরপুরে নাগরপুর কলেজের ভিপি আল মামুন এর নেতৃত্বে বিজয় মিছিল করেছে নাগরপুর উপজেলা ছাত্র লীগ।

নাগরপুর উপজেলা ছাত্র লীগের উদ্যোগে ১৬ ফেব্রুয়ারী ২০২০ রবিবার দুপুরে মিছিলটি উপজেলার তালতলা থেকে ভিপি আল মামুন এর নেতৃত্বে হাজারো শিক্ষার্থী, ছাত্র লীগের নেতাকর্মী, ক্রিকেট অনুরাগী, সমর্থকদের নিয়ে মিছিলটি শরু হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে তালতলায় এসে শেষ হয়। এ সময় সকলের মাঝে ব্যাপক আনন্দ উদ্দীপনা পরিলক্ষিত হয়।
এ সময় আরও উপস্থিত জেলা ছাত্র লীগের সদস্য মো. ইয়ারফ হোসেন, সদর ইউনিয়ন ছাত্র লীগের আহবায়ক গোপাল সেন, যুগ্ম আহবায়ক রাসেল, কামগামী কলেজ ছাত্র লীগের শাহীন সহ হাজারো যুবক। এ বিজয় মিছিল শেষে অনুর্ধ ১৯ বাংলাদেশ ক্রিকেট দলের বিশ্বকাপ বিজয়ে, বিজয়ীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বক্তব্য রাখেন ভিপি আল মামুন। ফাইনাল খেলার উল্লেখযোগ্য অংশ বিশেষ তুলে ধরে তিনি বলেন, সন্ত্রাস মাদক, জঙ্গিবাদ থেকে দূরে থাকার অন্যতম গুরুত্বপূর্ণ উপায় হল খেলাধুলা করা। আমি নিজেও খেলাধূলার সাথে সংপৃক্ত। জাতীয় দলের খেলোয়াড়দের মত না খেলতে পারলেও নিয়মিত খেলাধূলায় অংশগ্রহণ নিশ্চিত করি। তাই আসুন সবাই আমরা আনন্দের সাথে খেলাধূলা করি এবং খারপ কাজ থেকে দূরে থেকে শরীর ও মন প্রফুল্ল রাখি। জাতীয় অনুর্ধ ১৯ ক্রিকেট দল দেশের জন্য যে সুনাম অর্জন করেছে তা একদিনে সম্ভব হয়নি। নিরলস প্রচেষ্টায় তা সম্ভব হয়েছে। আমরা আশাবাদী তারা বিজয়ের এ ধারাবাহিকতা অব্যহত রাখবে।

Powered by themekiller.com