Breaking News
Home / Breaking News / চাঁদপুর মতলবে ফুটবল একাডেমী উদ্বোধন করলেন নুরুল হক মানিক

চাঁদপুর মতলবে ফুটবল একাডেমী উদ্বোধন করলেন নুরুল হক মানিক

মতলব প্রতিনিধিঃ ফুটবল খেলায় আগ্রহী খেলোয়ারদের প্রশিক্ষণ প্রদানের জন্য মতলব দক্ষিণ উপজেলায় এই প্রথম যাত্রা শুরু করলো মতলব ফুটবল একাডেমি।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) বিকালে মতলব ডিগ্রি কলেজ মাঠে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক তারকা খেলোয়ার, ব্রাদার্স ইউনিয়ন ও মোহামেডান স্পোটিং ক্লাবের সাবেক অধিনায়ক এবং অনুর্ধ্ব ১৮ ও ১৯ ফুটবল দলের কোচ নুরুল হক মানিক এর শুভ উদ্বোধন করেন। যার বাড়ী মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের হাজীপুর গ্রামে।
মতলব দক্ষিণ উপজেলার বিশিষ্ট ক্রীড়া সংগঠক সাংবাদিক মোহাম্মদ মোদাচ্ছের হোসেনের উদ্যোগে গড়ে ওঠা মতলব ফুটবল একাডেমির সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে ও সাংবাদিক ফজলে রাব্বী ইয়ামিনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় ফুটবল দলের সাবেক তারকা খেলোয়ার হরে কৃষ্ণ সাহা, দিপালী যুব সংঘের সংগঠক ও সাবেক ফুটবল খেলোয়ার মোঃ আমিরুল ইসলাম, মতলব জেবি সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের শরীর চর্চা শিক্ষক আব্দুল আওয়াল।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ঢাকা সাধারণ বীমা কর্পোরেশন ও মতলব ফুটবল একাডেমির প্রধান প্রশিক্ষক আনোয়ার হোসেন জমির, মতলব ফুটবল একাডেমির সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব গোলাম কাদের মুকুল, দৈনিক চাঁদপুর কন্ঠের মতলব ব্যুরো ইনচার্জ রেদওয়ান আহমেদ জাকির, মতলব বাজার বণিক ও জনকল্যান সমিতির ক্রীড়া সম্পাদক আলমাছ প্রধান প্রমুখ।
এ সময় মতলব দক্ষিণ উপজেলার সাবেক ফুটবল খেলোয়ার আব্দুল মান্নান, সালাউদ্দিন, মাজহারুল ইসলাম স্বপন, সাংবাদিক পলাশ রায়, মঈনুল ইসলাম রাসেল, মতলব ফুটবল একাডেমির সহকারী প্রশিক্ষক জামাল হোসেন, ক্রীড়া প্রেমিক মোস্তাফিজুর জামান আমিন, ইব্রাহিম সুমন, খালেকুজ্জামান সাব্বির, আল ইমরান শান্ত, সৌরভসহ মতলব ফুটবল একাডেমি এবং মতলব ক্রিকেট একাডেমির খেলোয়ারবৃন্দ উপস্থিত ছিলেন।

মতলব ফুটবল একাডেমির উদ্বোধনী দিনে একাডেমির খেলোয়াদের নিয়ে গড়া লাল ও সবুজ দলের মাঝে এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। খেলা শেষে একাডেমির খেলোয়ারদের উদ্দেশ্যে দিক নির্দেশনা প্রদান করেন অতিথিবৃন্দ।

উল্লেখ্য, উপজেলার বিশিষ্ট ক্রীড়া প্রেমিক ও সংগঠক সাংবাদিক মোহাম্মদ মোদাচ্ছের হোসেন তৃণমূল পর্যায় থেকে জাতীয় পর্যায়ে খেলোয় তৈরির লক্ষ্যে এবং সমাজকে মাদকমুক্ত রাখতে ২০১০ সালে মতলব সূর্যতরুণ স্পোটিং ক্লাব প্রতিষ্ঠা করেন। এছাড়াও তিনি ২০১৩ সালে মতলব ক্রিকেট একাডেমি প্রতিষ্ঠা করেন।

Powered by themekiller.com