Breaking News
Home / Breaking News / শাজাহান খানের বিরুদ্ধে ইলিয়াস কাঞ্চনের ১শ’ কোটি টাকার মানহানির মামলা

শাজাহান খানের বিরুদ্ধে ইলিয়াস কাঞ্চনের ১শ’ কোটি টাকার মানহানির মামলা

ঢাকা প্রতিনিধি:
সাবেক নৌ পরিবহন মন্ত্রী ও পরিবহণ শ্রমিক নেতা শাজাহান খানের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানি মামলা করেছেন নিরাপদ সড়ক চাই আন্দোলনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। শাজাহান খান ক্ষমতাসীন দল আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্যও। আজ বুধবার ঢাকার প্রথম যুগ্ম জেলা জজ আদালতে এ মামলা দায়ের হয়েছে। বিকালে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য নিশ্চিত করেছে নিরাপদ সড়ক চাই কর্তৃপক্ষ।
প্রতিষ্ঠানটির যুগ্ম মহাসচিব লিটন এরশাদ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, পরিবহন শ্রমিক নেতা শাজাহান খান এমপির বিরুদ্ধে মানহানির অভিযোগ এনে ১০০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে মামলা করেছেন ইলিয়াস কাঞ্চন। ইলিয়াস কাঞ্চনের পক্ষে মামলাটি দায়ের করেছেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী মো. রেজাউল করিম। মামলা নং- ০৯/২০২০।
উল্লেখ্য, সাবেক নৌমন্ত্রী শাজাহান খানের সঙ্গে নিসচার চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চনের বেশ কিছু দিন ধরে বিরোধ চলছিল। শাজাহান খান সড়ক পরিবহণ শ্রমিকদের পক্ষ হয়ে বারবার নিসচা প্রধান ইলিয়াস কাঞ্চনের বিরুদ্ধে নানা ভাষায় আক্রমণ করেন। ইলিয়াস কাঞ্চনের অভিযোগ গত বছরের ৮ ডিসেম্বর শাজাহান খান নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি অনুষ্ঠানে তার ও তার পরিবারের সদস্যদের নিয়ে মিথ্যাচারের মাধ্যমে অসত্য, বানোয়াট ও উদ্ভট তথ্য দিয়েছেন।
সেদিন শাজাহান খান বলেছিলেন, ‘ইলিয়াস কাঞ্চন কোথা থেকে কত টাকা পান, কি উদ্দেশ্যে পান, সেখান থেকে কত টাকা নিজে নেন, পুত্রের নামে নেন, পুত্রবধূর নামে নেন সেই হিসেবটা আমি জনসম্মুখে তুলে ধরবো’- যা বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়েছে।
শাহজাহান খানের এই বক্তব্যের তাৎক্ষণিক প্রতিবাদ জানায় নিরাপদ সড়ক চাই প্রতিষ্ঠাতা ও অভিনেতা ইলিয়াস কাঞ্চন । শাজাহান খানকে এই বক্তব্য প্রত্যাহারের আহ্বানও জানানো হয়েছিল।

error: Content is protected !!

Powered by themekiller.com