Breaking News
Home / Breaking News / বাংলাদেশ ক্রিকেট দলকে সুস্বাগত : ইমরান খান

বাংলাদেশ ক্রিকেট দলকে সুস্বাগত : ইমরান খান

বাংলারমুখ ডেস্কঃ
দীর্ঘদিন পর পাকিস্তানে ফিরেছে টেস্ট ক্রিকেট। আর বাংলাদেশের পাকিস্তান সফরে স্বাগত জানিয়েছে পাকিস্তানের সাবেক ক্রিকেটাররা এবং সেই সাথে উচ্ছ্বসিত বিশ্বকাপজয়ী পাক অধিনায়ক এবং বর্তমান প্রধানমন্ত্রী ইমরান খান। পাকিস্তানে বাংলাদেশ ও টেস্ট ক্রিকেটকে স্বাগত জানিয়েছেন তিনি।
সোশ্যাল মিডিয়া টুইটারে ইমরান লিখেছেন- এ দেশে টাইগার দলকে সুস্বাগত। একই সঙ্গে ক্রিকেটের লংগার ভার্সনকেও। দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টে রাওয়ালপিন্ডিতে পাকিস্তানের বিপক্ষে লড়ছে বাংলাদেশ। পরবর্তী টেস্ট হবে আগামী এপ্রিলে, করাচিতে।
আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপে নিজেদের তৃতীয় ম্যাচে পাকিস্তানের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। রাওয়ালপিন্ডিতে দুই টেস্ট ম্যাচের সিরিজের ১ম ম্যাচে মাঠে নেমেছে মুমিনুল হকের নেতৃত্বাধীন দল। প্রথম ইনিংসে বাংলাদেশের ২৩৩ রানের জবাবে বাবরের শতকে দ্বিতীয় দিন শেষে ৩৪২ রান তুলে পাকিস্তান।
যেখানে তাদের লিড গিয়ে দাঁড়ায় ১০৯ রান। আজ রবিবার সিরিজের ৩য় দিনে মাঠে নেমেছে পাকিস্তান। তবে আজ সকালে মাঠে নেমে দাঁড়াতেই পারেনি বাবর আজম। ১৪৩ রানে রাহীর বলে ক্যাচ আউট হয়ে মাঠ ছাড়েন বাবর আজম। এরপর ৬৫ করা আসাদ শফিককে আউট করেন এবাদত।

error: Content is protected !!

Powered by themekiller.com