Home / Breaking News / মাদক সেবন করে দুই বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু

মাদক সেবন করে দুই বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু

কক্সবাজার প্রতিনিধঃ
কক্সবাজারে বেড়াতে আসা ঢাকার দুই বেসরকারি বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী মারা গেছেন। গত রবিবার তাঁদের একজন মারা গেছেন কক্সবাজারে এবং অপরজন চিকিৎসাধীন অবস্থায় সোমবার মারা গেছেন রাজধানী ঢাকায়।

কক্সবাজার সদর মডেল থানার ওসি শাহজাহান কবির জানান, আবির রহমান রুমি (২৪) ও তার বন্ধু মোহাম্মদ আরেফিন (২৫) নামের দুই ছাত্র গত দু’দিনে মারা গেছেন। তারা দুই জনই কক্সবাজার বেড়াতে এসেছিলেন।

ওসি শাহজাহান কবির জানান, তারা চার বন্ধু গত শুক্রবার কক্সবাজারে বেড়াতে এসেছিলেন। সাগরপাড়ের একটি হোটেলে কক্ষ ভাড়া নিয়ে তারা মাদক সেবন করেন। গত শনিবার চারজনই অসুস্থ হয়ে কক্সবাজার জেলা সদর হাসপাতালে চিকিৎসা নিতে যান। রবিবার দুপুরে আবির রহমান রুমি কক্সবাজার সদর হাসপাতালে মারা যান। গুরুতর অসুস্থ অবস্থায় মোহাম্মদ আরেফিন এবং তার আরেক বন্ধুকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হয়।

তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে গতকাল সোমবার ভোরে আরেফিনও মারা যান। তাদের অপর বন্ধু মুনতাসির তাহামিদ নিসর্গকে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা দিয়ে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে।

কক্সবাজার সদর থানার ইন্সপেক্টর (অপারেশন) মাসুম খান জানান, কক্সবাজার জেলা সদর হাসপাতালের চিকিৎসকগণ জানিয়েছেন, মাদকের কারনে তারা সবাই অসুস্থ হয়ে পড়েন।

error: Content is protected !!

Powered by themekiller.com