Home / Breaking News / গুলিশায় বাড়িঘর লুটপাট কয়েকলক্ষ টাকার ক্ষয়ক্ষতি // স্বামী স্ত্রীসহ আহত -৩

গুলিশায় বাড়িঘর লুটপাট কয়েকলক্ষ টাকার ক্ষয়ক্ষতি // স্বামী স্ত্রীসহ আহত -৩

ষ্টাফ রির্পোটারঃ চাঁদপুর সদর উপজেলার গুলিশা গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে সন্তাসীরা বাড়ি ঘর লুটপাট করে কয়েক লক্ষ টাকার ক্ষয়ক্ষতি এবং স্বামী স্ত্রী সহ তিন জনকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে।
২৫০ শয্যা বিশিষ্ট চাঁদপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আহত মহরম গাজী জানান, একই বাড়ির শহীদ গাজীদের সাথে জমিজমা নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছে। তিনি বলেন, শহীদ গাজী জোরপূর্বক আহত মহরম আলী গাজীর সম্পত্তি ভোগ দখল করে আসছে। এই নিয়ে এলাকায় বেশ কয়েকবার শালিশ হলেও শহীদ গাজি সম্পত্তি ছাড়তে নারাজ।
পুনরায় সহিদ গাজী সশস্ত্র সন্তাসীদের নিয়ে গত ৩১ জানুয়ারী শুক্রবার জুম্মার নামাজের পর দুপুর আড়াইটার দিকে আবারো তাঁর সম্পত্তি দখল করতে আসে। এই সময় বাঁধা দিলে শহীদ গাজী নিজে তার ছেলে মাসুদ গাজী, আব্বাস গাজী তাঁর ছেলে জসিম গাজী সহ আরো ২০/২৫ জন সন্ত্রাসীকে নিয়ে তাঁর সম্পওি দখল করতে যায়, এ অবস্থায় মহরম গাজী তাকে বাঁধা দিলে দেশীয় অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে জখম করে।

এ হামলা থেকে স্বামী কে রক্ষায় স্ত্রী পেয়ারা বেগম দৌড়ে আসলে তাকেও তাঁরা কুপিয়ে জখম করে তাঁর দুটো হাত ভেঙ্গে দেয় এমন কী মহরম গাজীর ভাই কাদের গাজীর উপর ও অতকিত হামলা চালিয়ে তাকেও আহত করে। শুধু তাই নয়, উল্লেখিত সন্তাসীরা মহরম গাজীর বসতঘর লুট করে ভাংচুর করে স্বনলংকার ও মালামাল নিয়ে যায়। এতে কয়েক লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে।
স্হানীয় লোকজন আহতদের ২৫০ শয্যা বিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে এনে ভতি করায়। আহতদের মধ্যে উল্লেখিত স্বামী স্ত্রীর অবস্থা আশংকা জনক। এ রিপোর্ট লেখা পযন্ত আহতদের পক্ষ থেকে চাঁদপুর মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে।

error: Content is protected !!

Powered by themekiller.com