Breaking News
Home / Breaking News / স্বপ্ন ট্যুরিজম নেতৃবৃন্দের সাথে’ফ্যামিলি ডে’নিয়ে চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের মতবিনিময়

স্বপ্ন ট্যুরিজম নেতৃবৃন্দের সাথে’ফ্যামিলি ডে’নিয়ে চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের মতবিনিময়

প্রেস বিজ্ঞপ্তি: চাঁদপুর জেলা অনলাইন প্রেস ক্লাবের আসন্ন ‘ফ্যামিলি ডে’ উদযাপন উপলক্ষ্যে নির্ধারিত স্থান নির্ধারন করা হয়েছে মেঘনার বুকে জেগে ওঠা জেলার আকর্ষণীয় পর্যটন কেন্দ্র ‘মিনি কক্সবাজার’ নামে খ্যাত দ্বীপচর। ‘স্বপ্ন ট্যুরিজম’এর স্বপ্ন ও পরিশ্রমের ফসল আধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত আজকের এই পর্যটন কেন্দ্র ‘মেঘনার ত্রিমোহনা বীচ’। ইতিমধ্যেই তাদের পরিশ্রমে বীচটি জেলায় ‘মিনি কক্সবাজার’ নামে খ্যাতি পেয়েছে।
জেলার আকর্ষনীয় এমন স্পটটিতে ‘ফ্যামিলি ডে’ উদযাপনকল্পে মঙ্গলবার সন্ধ্যায় অনলাইন প্রেস ক্লাব কার্যালয়ে এই পর্যটন কেন্দ্রের উদ্যোক্তা আরাফাত সর্দার, সোহান ভূঁইয়া, অপু কুমার বিশ্বাস, মনির পাটওয়ারী, পাভেল, সুমন সহ’ ‘স্বপ্ন টুরিজম’ নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন অনলাইন প্রেস ক্লাব নেতৃবৃন্দ।
‘স্বপ্ন টুরিজম’ নেতৃবৃন্দ সভায় সাংবাদিক নেতৃবৃন্দের ‘ফ্যামিলি ডে’ আয়োজনে উৎফুল্লতা প্রকাশ করে বলেন, আমাদের পরিশ্রম ও চিন্তাশক্তির ফসল জেলার ‘মিনি কক্সবাজার’ আজকের এই ভ্রমণ স্পটটি সফলভাবে খ্যাতি পাওয়া আপনাদের অনলাইনে সংবাদ প্রকাশ করাই অন্তরায়। আপনাদের কারণেই বিশ্বব্যাপী জাতি জানতে পেরেছে। দূর-দূরান্ত থেকে ছুটে এসেছে হাজারো দর্শনার্থী, সুনাম কুড়িয়েছি অনেক, আমাদের শ্রম সফল হয়েছে। আপনারাই আমাদের এই সফলতার মুখ্য অংশীদার। তাই আপনাদের এই সু- সময়ে আমরা ‘স্বপ্ন টুরিজম’ নেতৃবৃন্দ আপনাদের পাশে আছি। সভাশেষে ‘স্বপ্ন টুরিজম’ নেতৃবৃন্দকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান অনলাইন প্রেস ক্লাব নেতৃবৃন্দ।
এসময় অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি প্রভাষক ডাঃ শেখ মহসীন,প্রতিষ্ঠাতা সদস্য সাইফুল ইসলাম সিফাত, যুগ্ন সাধারন সম্পাদক এনকে সুমন পাটওয়ারী, জাহাঙ্গীর হোসেন, মাহফুজুর রহমান, আরিফ হোসেন সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

error: Content is protected !!

Powered by themekiller.com