Home / Breaking News / রহিমানগর বিএবি উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ও সদ্য অবসরপ্রাপ্ত এক শিক্ষকের বিদায় অনুষ্ঠান

রহিমানগর বিএবি উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ও সদ্য অবসরপ্রাপ্ত এক শিক্ষকের বিদায় অনুষ্ঠান

মফিজুল ইসলাম বাবুলঃ
কচুয়া উপজেলার রহিমানগর বিএবি উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০২০ পরীক্ষার্থীদের ও সদ্য অবসরপ্রাপ্ত শিক্ষক মোঃ জাকির হোসেন পাটোয়ারীর বিদায়ী অনুষ্ঠান উপলক্ষে সোমবার (২৭জানুয়ারী) বিদ্যালয় মিলনায়তনে এক আলোচনা সভা ও দোয়া মিলাদ অনুষ্ঠিত হয়েছে। সভায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হোসেন পাটোয়ারীর সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মোঃ ফখরুল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন-পালগিরী বেগম রাবেয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ বিল্লাল হোসেন(বিএসসি বিএ্যাড), কচুয়া প্রেসক্লাবের সহ-সভাপতি মফিজুল ইসলাম বাবুল, রহিমানগর বিএবি উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক দেবাশীষ চন্দ্র, অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক আব্দুর রব মজুমদার, সহকারী শিক্ষক মোঃ সিরাজুল ইসলাম, ফারুক আহমেদ, বাবু লাল দেবনাথ, মোঃ ইমাম হোসেন ও মেসবাহুল ইসলাম তারেক।
বিদায়ী শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন, জান্নাতুল নাঈমা, নাজমুল হাসান ও মানপত্র পাঠ করেন, আকলিমা সুলতানা জোতি। বিদায়ী শিক্ষক জাকির হোসেন পাটোয়ারীকে শ্রদ্ধা জানিয়ে মানপত্র পাঠ করেন বিদ্যালয়ের শিক্ষার্থী আইরিন সুলতানা। আলোচনা সভার পুর্বে অত্র বিদ্যালয়ের জামে মসজিদে বার্ষিক মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। উল্লেখ্য যে, বক্তারা বিদায়ী শিক্ষক জাকির হোসেন পাটোয়ারী সম্পর্কে বক্তব্য দিতে গিয়ে তার দীর্ঘ শিক্ষকতা জীবনে সফলতার কথা তুলে ধরেন এবং অশ্রুজলে সিক্ত হন।

error: Content is protected !!

Powered by themekiller.com