Breaking News
Home / Breaking News / স্কুল শেষে বাড়ি ফিরতে পারল না রবিউল

স্কুল শেষে বাড়ি ফিরতে পারল না রবিউল

দক্ষিণ চট্টগ্রাম প্রতিনিধিঃ
দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় কাঠবাহী ট্রলি ও টমটমের সংঘর্ষে রবিউল হাসান নামের এক স্কুলছাত্র নিহত হয়েছে। গতকাল বুধবার বিকেলে উপজেলার পুরানগড় এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত রবিউল পুরানগড়ের ২ নম্বর ওয়ার্ডের মোহাম্মদ সেলিমের ছেলে। সে পুরানগড় শাহ সরফুদ্দিন উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ছিল। পুরানগড় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আ ফ ম মাহবুবুল হক সিকদার বিষয়টি নিশ্চিত করেছেন।
স্থানীয়রা জানান, বুধবার বিকেলে প্রতিদিনের মতো স্কুল শেষে ব্যাটারিচালিত একটি টমটমে করে বাড়ি ফিরছিল রবিউল। টমটমটি পুরানগড়ের নাথপাড়া এলাকার বাজালিয়া-শীলঘাটা সড়কে পৌঁছালে একটি কাঠবাহী ট্রলি টমটমটিকে সজোরে ধাক্কা দেয়। এ সময় রবিউল ছিটকে পড়লে ট্রলিটি তাকে চাপা দেয়। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা রবিউলকে উদ্ধার করে কেরানীহাট আশ-শেফা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
আশ-শেফা হাসপাতালের পরিচালক আবু মোরশেদ বলেন, ‘দুর্ঘটনায় আহত এক স্কুলছাত্রকে আমাদের হাসপাতালে আনা হলে চিকিৎসক নজরুল ইসলাম মৃত ঘোষণা করেন।’
পুরানগড় ইউপির চেয়ারম্যান আ ফ ম মাহবুবুল হক জানান, এ ঘটনার পর স্কুলের শিক্ষক ও স্বজনরা থানায় গেছেন।
এ বিষয়ে যোগাযোগ করা হলে গতকাল রাত সাড়ে ৯টার দিকে সাতকানিয়া থানার উপপরিদর্শক (এসআই) মো. জাকির হোসেন বলেন, ‘দুর্ঘটনার ব্যাপারে কোনো অভিযোগ নিয়ে আমাদের সঙ্গে কেউ যোগাযোগ করেননি। ঘটনা সম্পর্কে আমরা এখনো অবগত নই।

error: Content is protected !!

Powered by themekiller.com