Breaking News
Home / Breaking News / মুজিববর্ষ উপলক্ষে কেন্দুয়ায় যুবলীগ নেতা সোহেলের শীতার্থ ছিন্নমূল মানুষদের মাঝে কম্বল বিতরণ।

মুজিববর্ষ উপলক্ষে কেন্দুয়ায় যুবলীগ নেতা সোহেলের শীতার্থ ছিন্নমূল মানুষদের মাঝে কম্বল বিতরণ।

নিপুন জাকারিয়া :–

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শতবর্ষ পালন উপলক্ষে দলীয় তৃনমুল নেতা-কর্মীরা নিজ উদ্যোগে গরীব, দুস্থ্য, অসহায়দের মাঝে শতবর্ষ পালন উৎসব সফল করতে দরিদ্র মানুষের সাথে ভাগ করে নিচ্ছেন।

জামালপুর সদর উপজেলা ১নং কেন্দুয়া ইউনিয়নে শতবর্ষ পালন উপলক্ষে নারিকেলীতে, গরীব, দুস্থ্য, অসহায় শীতার্থ ছিন্নমূল মানুষদের মাঝে কম্বল বিতরণ করেছেন, জামালপুর সদর উপজেলা যুবলীগের অসাধারণ সাধারণ সম্পাদক ও কেন্দুয়া ইউনিয়নের তৃনমুল মানুষের প্রিয় নেতা সাইফুল ইসলাম খান সোহেল। জামালপুর সদর আসনের সংসদ সদস্য দানবীর আলহাজ ইঞ্জিনিয়ার মো. মোজাফফর হোসেনের সহযোগীতায় এবং যুবলীগ নেতা সাইফুল ইসলাম খান সোহেলের নিজস্ব উদ্যোগে নারিকেলী যুবলীগের কার্যালয়ের সোমবার সন্ধ্যায় এ কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণ অনুষ্ঠানে সাইফুল ইসলাম খান সোহেলের সাথে উপস্থিত ছিলেন কেন্দুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি জালাল উদ্দিন মন্ডল, উপদেষ্টা সোরহাব আলী মোল্লা, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন দুদু, সদস্য মাহাবুবুর রহমান লিটন, নারিকেলী উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি হাফিজুর রহমান, ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল সালাম, ইউপি সদস্য খাইরুল ইসলাম শামীম, রফিকুল ইসলাম রফিক, ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক ও ইউপি সদস্য মোতালেব হোসেন, যুগ্ন-সাধারন সম্পাদক মোশারফ হোসেন, রতন মিয়া, সোহেল রানা, ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও মেম্বার পদপ্রার্থী রাজ মামুন কামাল, ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন-সাধারন সম্পাদক হৃদয় আকন্দ চমক, ছাত্রলীগ নেতা রকিবুল হাসান জনি।

এসময় সাইফুল ইসলাম খান সোহেল বলেন তৃনমুল মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে বর্তমান সরকার। মজিব বর্ষ উপলক্ষে বিভিন্ন কার্মসূচী হাতে নেওয়া হয়েছে। আমরা যেনো তৃনমলের অসহায়, নিপেড়িত ও দরিদ্র মানুষদের সাথে নিয়ে এ আনন্দ ভাগ করে নিয়ে পারি সেদিকে খেয়াল রাখতে হবে। তিনি দরিদ্র আসহায় মানুষের ভালবাসা নিয়ে জীবনের বাকীটা সময় কাটাতে চান। পরে মজিব বর্ষে উপলক্ষে সকল শহীদরের প্রতি শ্রদ্ধা নিবেদন করে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ও সদর আসনের সাংসদ মোজাফফর হোসেনসহ দেশের সার্বিক মঙ্গল কামনা করে বিশেষ মোনাজান করা হয়। দোয়া শেষে শীতার্থ ছিন্নমূল পরিবারে মাঝে দুই শতাদিক কম্বল বিতরন করা হয়।

error: Content is protected !!

Powered by themekiller.com