Breaking News
Home / Breaking News / পিডিবিএফ চাকুরিচ্যুত সাবেক ব্যবস্থাপনা পরিচালক মদন সাহার গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন

পিডিবিএফ চাকুরিচ্যুত সাবেক ব্যবস্থাপনা পরিচালক মদন সাহার গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন

নিপুন জাকারিয়া ::

জামালপুরে পল্লী দারিদ্র্য বিমোচন ফাউন্ডেশন (পিডিবিএফ) এর চাকুরিচ্যুত সাবেক দুর্নীতিবাজ, অর্থ লুন্ঠনকারী ব্যবস্থাপনা পরিচালক মদন সাহার গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শনিবার জামালপুর জেলা পল্লী দারিদ্র্য বিমোচন ফাউন্ডেশন অফিস প্রাঙ্গণে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে পিডিবিএফের জামালপুর অঞ্চলের সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা বলেন, সাবেক ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক মদন মোহন সাহা পিডিবিএফ এর বোর্ড অব গভর্র্নস এর তোয়াক্কা না করে ইচ্ছা মতো ব্যক্তিগত সুবিধার বিনিময়ে পিডিবিএফ অর্থ একটি ব্যাংক ও নামসর্বস্ব লিজিং কোম্পানিতে রেখে পিডিবিএফ’র অর্থ ঝুঁকির মুখে ফেলেছেন। কর্মীদের সিপিএফ এর ৫৩ কোটি টাকা কয়েকটি নামসর্বস্ব লিজিং কোম্পানিতে রেখেছেন যা কোন দিন পাওয়া যাবে কিনা সন্দেহ আছে। পিডিবিএফ প্রধান কার্যালয়ে কর্মরত সহকর্মীদের কল্যান সমিতির ২০ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছেন ওই সাবেক কর্মকর্তা। স্বাস্থ্য সেবার নামে ভুয়া কোম্পানির মাধ্যমে সমিতির দরিদ্র সদস্যদের লক্ষ লক্ষ টাকা লুটপাট করেছেন। মাত্র ১ দিনে পাঁচ শতাধিক কর্মকর্তা-কর্মচারীকে হয়রানিমূলক বদলি করেছেন তিনি। তারা এখনো মানবেতন জীবন যাপন করছেন। সংশ্লিষ্ট মন্ত্রানালয় তাকে চাকুরিচ্যুত করে দুর্নীতি দমন কমিশনে মামলা করার অনুরোধ জানালেও সহস্যজনক কারনে তার কার্যক্রম থেমে আছে। পিডিবিএফ এর কোটি কোটি টাকা লুটপাট করলেও প্রতিষ্ঠান তার বিরুদ্ধে কোন প্রকার মামলা না করায় পিডিবিএফ কর্মীদের মাঝে ক্ষোভ বিরাজ করছে। তাই পিডিবিএফ এর সর্বস্তরের সহকর্মীরা দুর্নীতিবাজ মদন মোহন সাহার অবিলম্বে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা।

error: Content is protected !!

Powered by themekiller.com