Home / Breaking News / মতলব উত্তরে গৃহবধু সাথীর মৃত্যুকে কেন্দ্র করে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ

মতলব উত্তরে গৃহবধু সাথীর মৃত্যুকে কেন্দ্র করে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ

মতলব উত্তর প্রতিনিধি:
মতলব উত্তর উপজেরার স্যাদুল্লাপুর গ্রামে ৭ মে প্রবাসী কাইয়ুম প্রধানের স্ত্রী সাথী আক্তার নামে এক গৃহবধু বিদ্যুৎপৃস্ট হয়ে মৃত্যু হয়। ১২ মে নিহতের বাবা মিজান সরকার বাদী হয়ে ৫ জনকে বিবাদী করে থানায় মামলা করে। পড়ে মামলার ৩ জন বিবাদী হাই কোর্ট থেকে আগাম জামিন আনেন। জামিনে এসে বিভিন্ন রকম হুমকি দিয়ে আসছে এরকম অভিযোগ করে আসছে বাদী পক্ষ।
বাদী পক্ষের এরক অভিযোগের ভিত্তিতে সাংবাদিকদের কাছে লিখিত অভিযোগ দিয়েছে বিবাদী রাসেল, জোহরা, মাইন উদ্দিন, খাদিজা ও সাগর ।
তারা জানান, ৭ মে সাথী সকালে মোবাইল ফোনে কথা বলতে গিয়ে যে ঘরের বেড়ার টিনে বিদ্যুৎপৃস্ট হয়েছে সে ঘরে কেউ থাকেনা। ঘুর্ণিজড় ফণী কিংবা অন্য কোন অজানা কারনে সে ঘড়ের বিদ্যুৎ লাইন আরথিং বা লাইন ছেড়া থাকতে পাড়ে। আর সেই ঘরের বেড়ার টিনের সাথে হেলান দিয়ে সাথী কথা কলতে গেলে সেখানেই বিদ্যুৎপৃস্ট হয়ে মারা যায় সাথী। যা সকলেরই অজানা। তাছাড়া বাদী পক্ষ আমাদের বাড়ির লোক ও প্রতিবেশী। তাদের সাথে আমাদের পূর্বের কোন শক্রতা নেই, বরং সু-সম্পর্কই ছিল। আমরা সহজ সরল প্রকৃতির লোক বিদায় সেই ঘটনাকে কেন্দ্র করে বাদী মিজান সরকার, নিহতের স্বামী কাইয়ুম প্রধান, তার ভাই শাহজালালসহ আরো কিছু লোকজন আমাদের বিরোদ্ধে উঠে পড়ে লেগেছে। হাই কোর্ট থেকে জামিন নেওয়ার পরও মোটা অংকের টাকা না দিলে আমাদেরকে এলাকায় আসতে দিবেনা বলে হুমকি দিচ্ছে।

error: Content is protected !!

Powered by themekiller.com