Breaking News
Home / Breaking News / লঞ্চ টার্মিনালে টিকিট জালিয়াতির অপরাধে অর্থদন্ড

লঞ্চ টার্মিনালে টিকিট জালিয়াতির অপরাধে অর্থদন্ড

ষ্টাফ রির্পোটারঃ
চাঁদপুর লঞ্চ টার্মিনালে টিকিট জালিয়াতির অপরাধে দায়িত্বরত বিআইডব্লিউটিএ’র দুই কর্মকর্তা-কর্মচারীকে ভ্রাম্যমাণ আদালতে অর্থদণ্ড দেওয়া হয়েছে। মঙ্গলবার (২৮ মে) বিকালে চাঁদপুর লঞ্চ টার্মিনাল ঘাটে সাধারণ যাত্রীদের কাছে হাতেনাতে ধরা পড়ার পর তাদের অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।
স্থানীয়রা জানান, বিআইডব্লিউটিএ’র টিসি জহির উদ্দিন চাঁদপুর লঞ্চ টার্মিনাল ঘাটে যাত্রীদের টিকিট কাউন্টারে টিকেট চেক করেন। এ কাজে তাকে সহযোগিতা করেন টিজি জাকির হোসেন। কিন্তু জহিরের যোগসাজসে যাত্রীদের কাছে পাঁচ টাকা মূল্যের বিক্রিত টিকিট ছিঁড়ে না ফেলে জাকির নিজের কাছে কয়েকশ’ টিকিট গচ্ছিত রাখেন। স্থানীয় জনতা জাকির হোসেনকে ধরে চ্যালেঞ্জ করলে তার পকেট থেকে প্রায় কয়েকশ’ বিক্রিত টিকিট উদ্ধার করে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবদুল্লাহ আল মাহমুদ জামানের কাছে নিয়ে যায়। তখন তার নির্দেশে নির্বাহী ম্যাজিস্ট্রেট আজিজুন্নাহার তাৎক্ষণিক ভ্রাম্যমাণ আদালত বসিয়ে জহির উদ্দিনকে পাঁচ হাজার টাকা ও জাকির হোসেনের দুই হাজার টাকা জরিমানা করেন।
চাঁদপুর জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আজিজুন্নাহার বলেন, ‘কাউন্টার থেকে ঘাটে প্রবেশ করতে যাত্রীরা যে টিকিট কেনেন তা চেক করে ছিঁড়ে ফেলার কথা। কিন্তু তা না করে সেগুলো রেখে দিয়ে আবারও যাত্রীদের কাছে বিক্রি করা হচ্ছিল। এ কারণে প্রতারণার অপরাধে তাদের দুজনকে অর্থদণ্ড করা হয়।’

error: Content is protected !!

Powered by themekiller.com