Home / Breaking News / মাননীয় তথ্য প্রতিমন্ত্রীর নীজ জেলায় সাংবাদিকের উপর হামলা।

মাননীয় তথ্য প্রতিমন্ত্রীর নীজ জেলায় সাংবাদিকের উপর হামলা।

নিপুন জাকারিয়া :–

জামালপুর সদর সাব-রেজিস্ট্রার কার্যালয়ে জাল দলিলের তথ্য নিতে গিয়ে কালের কণ্ঠের জামালপুর জেলা প্রতিনিধি জ্যৈষ্ঠ সাংবাদিক মোস্তফা মনজু মারধরের শিকার হয়েছেন। এ ঘটনায় জামালপুর প্রেসক্লাব মঙ্গলবার সন্ধ্যায় এক প্রতিবাদ সভার আয়োজন করে।

প্রতিবাদ সভায় দোষীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন জামালপুরের সর্বস্তরের সাংবাদিক নেতৃবৃন্দ। পাশাপাশি তারা বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে বলে জানা গেছে।

জানা গেছে- মঙ্গলবার জামালপুর সদর সাব-রেজিস্ট্রার কার্যালয়ে জাল দলিলের তথ্য নিতে গেলে দলিল লেখক হাবিবুর রহমান, জামালপুর পৌরসভার ২ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. হাসানুজ্জামান খান ওরফে রুনু নেতৃত্বে ও তাঁর ভতিজা তুহিন খান, ও তাঁর সহকারি মো. উকিল মিয়াসহ ৭ থেকে ৮ জন সাংবাদিক মোস্তফা মনজুকে ব্যাপক মারধর করেন। এবং তার জীবন নাশের হুমকি দেন। এর প্রতিবাদে প্রতিবাদ সবার আয়োজন করে জামালপুর প্রেসক্লাব।

প্রতিবাদ সভায় জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা, সাধারণ সম্পাদক মো. লুৎফর রহমান, সহ-সভাপতি দুলাল হোসাইন,জামালপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি আজিজুর রহমান ডল, সাংবাদিক নুরুল হক জঙ্গী, মোস্তফা বাবুল, জাহাঙ্গীর সেলিম, মোঃ শহিদুল ইসলাম তুফান সহ প্রেসক্লাবের অন্যান্য সাংবাদিকবৃন্দ বক্তব্য রাখেন।

এসময় বক্তরা জামালপুরের শীর্ষ ভুমি বাজ, সন্ত্রাসী রুনুসহ সকলকে গ্রেফতার দাবী জানান। এবং তার খুটিঁর জোর কোথায় তা খতিয়ে দেখার জন্য তথ্য প্রতিমন্ত্রী সু-দৃষ্টি কামনা করেন।

error: Content is protected !!

Powered by themekiller.com