Breaking News
Home / Breaking News / চাঁদপুরে জেলা ইশা ছাত্র আন্দোলনের ইফতার মাহফিল ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

চাঁদপুরে জেলা ইশা ছাত্র আন্দোলনের ইফতার মাহফিল ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

অ‌ভি‌জিত রায় ।। আদর্শ ছাত্র সমাজ ও সুখী সমৃদ্ধ বাংলাদেশ বির্নিমানে মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার শহরের বিপনীবাগস্থ পার্টি হাউজ কমিউনিটি সেন্টারে ইফতার পূর্ববর্তী সময়ে আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন চাঁদপুর জেলা শাখার সভাপতি শেখ মোঃ জয়নাল আবেদীন।
এসময় তিনি বলেন,দেশ কোন দি‌কেই অাজ পি‌ছি‌য়ে নেই। ত‌বে সৎ ও ভাল মানুষ গড়ার ক্ষেত্রে দেশ অাজও পি‌ছি‌য়ে অা‌ছে। অাপনারা সক‌লে একজন ভাল মানুষ‌ হ‌য়ে গ‌ড়ে উঠুন। ইসলামী অা‌ন্দোল‌ন ভাল ও সৎ মানুষ গ‌ড়ে তুল‌তে কাজ ক‌রে যা‌চ্ছে। দে‌শে য‌দি ভাল সৎ ও ভাল মানু‌ষের সংখ্যা বাড়‌লে বি‌শ্বে বাংলা‌দে‌শ হ‌বে রোল ম‌ডেল।

তি‌নি কৃতি শিক্ষার্থী‌দের উ‌দ্দে‌শ্যে অা‌রো ব‌লেন, মনে রাখ‌তে হ‌বে অাপনরাই ভ‌বিষ্য‌তের এ দে‌শের শ্রেষ্ঠ নাগ‌রিক হ‌বেন। তাই পু‌থিগত শিক্ষার সা‌থে নৈ‌তিক শিক্ষায় শি‌ক্ষিত হোন। অাপ‌নি জন্ম গ্রহন করার পর থে‌কে অাপনার বাবা স্বপ্ন দে‌খে‌ছেন। মানু‌ষের ম‌তো মানুুষ হ‌বেন এবং একজন কৃ‌তি শিক্ষার্থী ও মানু‌ষের ম‌তো মানুষ হ‌য়ে গ‌ড়ে ওঠ‌তে হ‌বে।

সংগঠনের জেলা সভাপতি নেছার উদ্দিন এর সভাপতিত্বে এবং সহসভাপতি মুহাঃ মহসিন হোসেন ও সাধারণ সম্পাদক সেলিম হোসাইন এর যৌথ পরিচালানায় বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলার সাবেক সভাপতি মাওলানা নুরুল আমিন, জেলা সেক্রেটারি কেএম ইয়াসিন রাশেদ সানী,
সহ-সাংগঠনিক সম্পাদক শাহজামাল গাজী সোহাগ,অর্থ সম্পাদক মামুনুর রশিদ খান বেলাল, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক রিয়াজুর রহমান, সহদপ্তর সম্পাদক আনোয়ার অাল ফরিদি, ইসলামী যুব আন্দোলন জেলা সভাপতি মাওলানা হেলাল আহমেদ, ইসলামী আন্দোলন সদর উপজেলা সেক্রেটারি মাওলানা নুরউদ্দিন।
অন্যাদের মধ্যে বক্তব্য রাখেন ইশা ছাত্র আন্দোলন জেলা সাংগঠনিক সম্পাদক আবুল বাসার, প্রশিক্ষণ সম্পাদক ওমর ফারুক আজাদ, প্রচার সম্পাদক আসাদুল্লাহ সুমন, অর্থ সম্পাদক কামরুল ইসলাম প্রমুখ।

error: Content is protected !!

Powered by themekiller.com