Home / Breaking News / লক্ষ্মীপুরে সড়ক সংস্কারে নিন্মমানের সামগ্রী ব্যবহার, কাজে ধীরগতি ও নানা অনিয়মের প্রতিবাদে মানববন্ধন

লক্ষ্মীপুরে সড়ক সংস্কারে নিন্মমানের সামগ্রী ব্যবহার, কাজে ধীরগতি ও নানা অনিয়মের প্রতিবাদে মানববন্ধন

লক্ষ্মীপুর প্রতিনিধি,ইয়াছিন আরাফাতঃসড়ক সংস্কারে নিন্মমানের সামগ্রী ব্যবহার, কাজে ধীরগতি ও নানা অনিয়মের প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে। এ সময় চলাচলে দুর্ভোগ কমাতে দ্রুত সড়কের কাজ সম্পন্ন করার দাবি জানানো হয়। বুধবার দুপুরে স্থানীয়দের উদ্যোগে সদর উপজেলার মান্দারী-দাসেরহাট সড়কে ঘন্টাব্যাপী এ আয়োজন করা হয়। মানববন্ধনে স্থানীয়, পথচারী, শিক্ষার্থী ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করেন।

বক্তব্যে তারা জানান, কাজে ধীরগতিতে মান্দারী-দাসেরহাট সড়কে চলাচলে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। ধূলাবালির কারণে পথচারী ও সড়কের পার্শ্ববর্তী ঘরবাড়ির লোকজন অসুস্থ হয়ে পড়ছে। এদিকে শুরু থেকেই সড়ক সংস্কার কাজে নিন্মমানের সামগ্রী ব্যবহার করে আসছে ঠিকাদার। তাছাড়া সরকারি খাল থেকে মাটি কেটে সড়ক ভরাটসহ নানা অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আনা হয় ঠিকাদারি প্রতিষ্ঠানের বিরুদ্ধে। অন্যদিকে যথাযথ মান রক্ষা করে দ্রুত সময়ের মধ্যে সড়ক সংস্কার কাজ সম্পন্ন করার দাবি জানান তারা।

প্রসঙ্গত, জেলা মহাসড়ক যথাযথ মানে উন্নীতকরণ প্রকল্পের অধীনে চলতি বছরের ২৮ জানুয়ারি মান্দারী থেকে দাসেরহাট পর্যন্ত নয় কিলোমিটার সড়ক সংস্কার কাজ শুরু করা হয়। লক্ষ্মীপুর সড়ক ও জনপথ বিভাগের তত্ত্বাবধানে ২০ কোটি টাকার এ কাজটি করছে জেড এস এম বিল্ডার্স এন্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেড।

error: Content is protected !!

Powered by themekiller.com