Home / Breaking News / স্ত্রী কাজে যাওয়া মাত্রই ফাঁকা বাসায় সৎ মেয়েকে ধরে ধর্ষণ করতো রুবেল!

স্ত্রী কাজে যাওয়া মাত্রই ফাঁকা বাসায় সৎ মেয়েকে ধরে ধর্ষণ করতো রুবেল!

ষ্টাফ রির্পোটার :: রাজধানীর ভাটারার জগন্নাথপুর এলাকায় ১৫ বছর বয়সী কিশোরীকে ধর্ষণের অভিযোগে সৎ বাবা রুবেল উকিলকে (২৮) গ্রেফতার করেছে র‌্যাব।
গত ২৬ এপ্রিল মেয়েটির মা বাদি হয়ে ভাটারা থানায় স্বামীর বিরুদ্ধে মেয়েকে ধর্ষণের মামলা করেন। এরপর থানা থেকে মামলার তথ্য পেয়ে আসামিকে ধরতে অভিযানে নামে র‌্যাব। গত রবিবার মধ্য রাতে রুবেলকে গ্রেফতার করা হয় বলে জানান র‌্যাব-১ এর অধিনায়ক লে. কর্ণেল সারওয়ার বিন কাশেম।
র‌্যাব জানায়, ধর্ষণের শিকার কিশোরীর মায়ের দ্বিতীয় স্বামী রুবেল। সৎ বাবার বাসাতেই মেয়েটি বড় হচ্ছিল। তার মা পেশাগত কারণে বাসার বাইরে থাকার সুযোগে রুবেল ওই কিশোরীকে একাধিকবার ধর্ষণ করে। ওই ঘটনায় মেয়ের মা মামলা করার পর থেকেই রুবেলকে গ্রেফতারের চেষ্টা চলছিল।
জানা গেছে, ২০০৫ সালে ভিকটিমের মায়ের সঙ্গে মাদারীপুর জেলার রাজৈর এলাকায় এক ব্যক্তির সঙ্গে বিয়ে হয়। সে সংসারে একটি কন্যা সন্তানের (ভিকটিম) জন্ম হয়। সংসার জীবনের চার বছরের মাথায় ২০০৯ সালে ভিকটিমের বাবা তার মাকে তালাক দেন। ওই বছরই ভিকটিমের মায়ের সঙ্গে বরিশালের বিমানবন্দর থানার চন্ডিপুর এলাকার রুবেলের বিয়ে হয়। রুবেল রাজধানীতে অ্যাপস ভিত্তিক ভাড়ায় মোটরসাইকেল চালান।
র‌্যাব আরো জানায়, রুবেল র‌্যাবের কাছে সৎ মেয়েকে ধর্ষণের কথা স্বীকার করেছে।
রুবেল জিজ্ঞাসাবাদে জানায়, তার স্ত্রী প্রতিদিন সকালে চাকরির কাজে বাইরে গেলে স্ত্রীর অনুপস্থিতির সুযোগে সৎ মেয়েকে বাসায় একা পেয়ে বিভিন্ন সময় ধর্ষণ করেছে। ২৬ এপ্রিল ঘটনাটি জানাজানি হলে রুবেল আত্মগোপনে চলে যায়।

error: Content is protected !!

Powered by themekiller.com